শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সাবেক প্রতিমন্ত্রী এবাদুর রহমানের মৃত্যুতে বড়লেখা উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের শোক



বিজ্ঞাপন

বিএনিপর জাতীয় নির্বাহী কমিটির সদস্য, মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী আইনজীবী এবাদুর রহমান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন বড়লেখা উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মুহাম্মদ কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু তাহের।

গণমাধ্যম প্রেরিত এক শোক বার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত, বর্ষীয়ান রাজনীতিবিদ আইনজীবী এবাদুর রহমান চৌধুরী গত বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেল ৩টায় ঢাকা ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবসস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি চার মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ওইদিন (বুধবার) বাদ মাগরিব ঢাকার লালমাটিয়া সি ব্লক জামে মসজিদে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে স্বজনরা তাঁর লাশ গ্রামের বাড়িতে নিয়ে যান।

পরদিন বৃহস্পতিবার সকাল ৮টায় মৌলভীবাজার জেলা জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা ও সকাল ১১টায় বড়লেখা পিসি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর তৃতীয় জানাজা, বেলা দুইটায় বড়লেখা উপজেলার দক্ষিণভাগ ইউপির গাংকুল গ্রামে চতুর্থ জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হয়। জানাযায় রাজনীতিবিদ, সমাজসেবী, শিক্ষানুরাগী, দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। সংবাদ বিজ্ঞপ্তি