বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সিলেটে জামায়াতের ৭ নেতাকর্মী আটক



বিজ্ঞাপন

লাতু ডেস্ক:: সিলেটে জামায়াতে ইসলামীর ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৪ জুলাই) বেলা ১১টার দিকে নগরীর রেজিস্ট্রারি মাঠ থেকে তাদের আটক করা হয়।

আটক সাত জনের মধ্যে ৫ জনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন- জেলার বিয়ানীবাজার উপজেলার খশির গ্রামের সিদ্দিক আহমদের ছেলে আজিজুল ইসলাম (৪৩), বালাগঞ্জ উপজেলার নূরপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে এএসএম রুবেল (২৩), কানাইঘাটের বড়দেশ গ্রামের আলী আহমদের ছেলে মারুফ আহমদ (১৮), নগরীর উত্তর বাগবাড়ি এলাকার মৃত এরফান উদ্দিনের ছেলে আবুবকর সিদ্দিক (৫৮) ও শান্তিগঞ্জ উপজেলার বাগেরকোনা গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে সাইদুল ইসলাম (৩৮)।

জানা গেছে, আগামীকাল শনিবার (১৫ জুলাই) রেজিস্ট্রারি মাঠে দলটির বিভাগীয় সমাবেশের স্থান পরিদর্শনকালে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি আলী মাহমুদ জানান, রেজিস্ট্রারি মাঠের আশপাশ এলাকা থেকে সাতজনকে আটক করা হয়েছে। তাদের রাজনিতিক পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কোন নাশকতার সঙ্গে জড়িত কি না বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জামায়াত নেতারা জানান, শনিবার সমাবেশের জন্য রেজিস্ট্রারী মাঠ পরিদর্শন জামায়াত ও তাদের ছাত্র সংগঠন ছাত্র শিবিরের সাত নেতাকর্মীকে পুলিশ আটক করেছে।

প্রসঙ্গত, নির্বাচন কমিশনের নিবন্ধন হারানো দল জামায়াতে ইসলামি পূর্ব ঘোষিত শনিবার রেজিস্ট্রারি মাঠে বিভাগীয় সমাবেশের এখন পর্যন্ত অনুমতি দেয়নি পুলিশ।