রবিবার, ২১ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১ কেজি ৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে। শুক্রবার রাত আটটার দিকে উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের পশ্চিম হাতলিঘাট এলাকার রেল গেট মসজিদের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, জুড়ী উপজেলার ধামাই (কালাটিলা) গ্রামের বলরামের ছেলে রাজা রাম (৩৫) ও বড়লেখা উপজেলার কাশেমনগর গ্রামের আসাব আলীর ছেলে জামাল উদ্দিন (৪৫)।

পুলিশ জানায়, শুক্রবার রাতে আটটার দিকে দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের পশ্চিম হাতলিঘাট এলাকার রেল গেট মসজিদের পাশে রাজা রাম ও জামাল উদ্দিন গাঁজা বিক্রি করছে-গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে বড়লেখা থানার এসআই জাহেদ আহমদের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। অভিযানে রাজা ও জামালের কাছ থেকে একটি বাদামি রঙয়ের শপিং ব্যাগের ভেতর থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ১ কেজি ৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। পরে পুলিশ রাজা ও জামালকে আটক করে।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, আটককৃত ব্যক্তিরা জুড়ী উপজেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে বড়লেখায় বিক্রির জন্য এনেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। শনিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।