শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

জুড়ীতে সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল দুই শ্রমিকের



বিজ্ঞাপন

জুড়ী প্রতিনিধি:: মৌলভীবাজারের জুড়ীতে একটি নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে নেমে শাহিন মিয়া ও কামরুল ইসলাম নামে দুজন শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ সোমবার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের স্টেশন রোডে ফয়জুল ইসলামের নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে তাদের মৃত্যু হয়।

নিহত দুই শ্রমিক হলেন- উপজেলার পূর্বজুড়ী ইউনিয়নের বড়ধামাই গ্রামের আব্দুল খালিকের ছেলে মো. শাহীন মিয়া (২২) ও জায়ফরনগর ইউনিয়নের মনতৈল গ্রামের মোক্তার আলীর ছেলে কামরুল ইসলাম (২৫)।

জানা যায়, উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের স্টেশন রোডে ফয়জুল ইসলামের নির্মাণাধীন ভবনে কয়েকজন শ্রমিক কাজ করছেন। ঘটনার সময় নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকের সাটারিং খুলতে প্রথমে একজন শ্রমিক ভিতরে প্রবেশ করে বিষাক্ত গ্যাসের কারণে আহত হয়। পড়ে তাকে উদ্ধারে অপরজন নামলে দুজনেই সেপটিক ট্যাংকের বিষাক্ত গ্যাসের কারণে মৃত্যুবরণ করেন।

পরে খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক উপজেলা মেডিকেল অফিসার ডা. নিশাত জাহান তাদেরকে মৃত ঘোষণা করেন।

কুলাউড়া ফায়ার সার্ভিসের লিডার শংকর রায় বলেন, খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। সেপটিক ট্যাংকের বিষাক্ত গ্যাসের কারণে তাদের মৃত্যু হতে পারে।

জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য উদ্বর্তন কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন নিহতদের পরিবার। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হবে।