বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

প্রধানমন্ত্রীর দেয়া নতুন ঘর পেলেন জুড়ীর ২২৪ পরিবার
জুড়ী প্রতিনিধি

জুড়ী প্রতিনিধি



বিজ্ঞাপন

মৌলভীবাজারের জুড়ী উপজেলার ৬ ইউনিয়নের ২২৪টি পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘর উপহার দিয়েছেন।

‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’ এই শ্লোগান ও সবার জন্য বাসস্থাস, নিজ জমিতে গৃহ নির্মাণ এই প্রতিপাদ্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে যার জমি আছে ঘর নাই, তার নিজ জমিতে গৃহ নির্মাণের লক্ষ্যে গৃহীত আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ঘরগুলো উপহার দেয়া হয়।

২০১৭-১৮ অর্থ বছরে জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা ২.২৪ কোটি টাকা ব্যয়ে এ প্রকল্প বাস্তবায়ন করে।

সরেজমিন উপজেলার পূর্বজুড়ী, পশ্চিম জুড়ী, সাগরনাল ও ফুলতলা ইউনিয়ন পরিদর্শনে ঘর পাওয়া পরিবার গুলোতে আনন্দ ভাব পরিলক্ষিত হয়। যোগমায়া বিশ্বাস, আছিয়া বেগম, বাবু খান, আব্দুল জব্বার, আব্দুল কাইয়ূম, আব্দুস ছত্তার, রাজু ভর, রফিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর আমাদের ঘর উপহার দেয়ায় আমরা খুবই খুশী। সেই সাথে আমাদের নলকুপ ও সৌরবিদ্যুতের ব্যবস্থা করে দিলে আমাদের আর সমস্যা থাকবে না।

জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক বলেন, জমি আছে ঘর নেই এমন পরিবারকে গৃহ নির্মাণ করে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহীত প্রকল্পের আওতায় জুড়ীতে ২২৪টি পরিবারকে তাদের নিজ জমিতে গৃহ নির্মাণ করে দেয়া হয়েছে। প্রতিটি ঘরে এক লক্ষ টাকা করে খরচ হয়েছে। ইতিমধ্যে সকল পরিবারের কাছে ঘর হস্তান্তর করা হয়েছে।