মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় দিনমজুর হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় জাবলু আহমদ (২২) নামে এক দিনমজুর হত্যা মামলায় বাবা-ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মার্চ) ভোর ছয়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গুটমা-গুচ্ছগ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন হত্যা মামলার তিন নম্বর আসামি উজ্জল মিয়া (২৫) ও চার নম্বর আসামি তার বাবা মনু মিয়া (৬০)।

আসামিদের বাড়ি নাসিরনগরের গুটমা-গুচ্ছগ্রামে হলেও বর্তমানে তারা বড়লেখা উপজেলার মহদিকোনা আশ্রয়ণ কেন্দ্রে বসবাস করেন। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার দুপুরে বাবা-ছেলেকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গত ০৯ মার্চ ছেলেকে হত্যার অভিযোগে নিহত জাবলুর বাবা শহীদ আহমদ উপজেলার মহদিকোনা আশ্রয় কেন্দ্রের বাসিন্দা কাজল মিয়া, সজল মিয়া, উজ্জল মিয়া ও তাদের বাবা মনু মিয়া এবং মহদিকোনা গ্রামের ইয়াছিন আলীর ছেলে আলী আহমদ ও জবরিল মিয়ার নামোল্লেখ করে থানায় হত্যা মামলা করেন।

থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, নিহত জাবলু আহমদ পেশায় দিনমজুর। মামলার ২ নম্বর আসামি সজল মিয়া জাবলুর সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে ডেকোরেশনের কাজ করতেন। চলতি বছরের ২১ ফেব্রুয়ারি সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার মহদিকোনা আশ্রয় কেন্দ্রের সামনে কাজের টাকার ভাগবাটোয়ারা নিয়ে সজলের সঙ্গে জাবলুর কথা কাটাকাটি হয়। এসময় সজলের ভাই কাজল, উজ্জল ও তাদের বাবা মনু মিয়া জাবলুর ওপর হামলা চালান। তখন কাজল মিয়া তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে জাবলুর বুকে আঘাত করেন। একইভাবে সজল মিয়া ধারালো চাকু দিয়ে জাবলুর পেটে আঘাত করেন। এসময় অপর আসামি উজ্জল মিয়া, মনু মিয়া, আলী আহমদ, জবরিল মিয়া লাঠি দিয়ে প্রাণে হত্যার উদ্দেশ্যে জাবলুকে এলোপাতাড়ি মারতে থাকেন। একপর্যায়ে জাবলু মাটিতে পড়ে গেলেও আসামিরা তাকে শ্বাসরোধে হত্যার চেষ্টা করেন। পরে জাবলুর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে আসামিদের কবল থেকে জাবলুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক জাবলুকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। সেখানে কিছুটা সুস্থ হলে স্বজনরা তাকে বাড়িতে নিয়ে আসেন। এরপর আবারও জাবলুর অবস্থার অবনতি হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পুনরায় সিলেট ওসমানি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ০৮ মার্চ রাত ১০টায় জাবলু মারা যান। এই ঘটনায় নিহত জাবলুর বাবা শহীদ আহমদ থানায় ছয়জনের নামোল্লেখ করে হত্যা মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ বৃহস্পতিবার (২৩ মার্চ) ভোর ছয়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গুটমা-গুচ্ছগ্রামে অভিযান চালিয়ে আসামি উজ্জল মিয়া ও তার বাবা মনু মিয়াকে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বড়লেখা থানার এসআই আতাউর রহমান বৃহস্পতিবার বিকেলে বলেন, দিনমজুর জাবলুকে হত্যার অভিযোগে তার বাবার মামলায় আসামি বাবা-ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে।