শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় ট্রাক্টর চাপায় শ্রমিক নিহত



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় ট্রাক্টর চাপায় মেহের আলী (৫০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) সকালে উপজেলার দাসেরবাজার ইউনিয়নের ধর্মদেহী (ঘিলাবিল) এলাকায় এই ঘটনা ঘটেছে। নিহত মেহের আলী হবিগঞ্জ সদর উপজেলার বাসিন্দা মৃত রজব আলীর ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেহের আলী ঘিলাবিল এলাকায় মাটি কাটার কাজে শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলেন। ঘটনার সময় একটি ট্রাক্টরে মাটি ভরে অন্যত্র নিয়ে যাওয়া হচ্ছিল। তখন ওই ট্রাক্টরে মেহের আলী ছিলেন। এসময় তিনি ট্রাক্টরের চালকের কাছে বিড়ি চেয়ে তা আনতে গিয়ে চলন্ত গাড়ি থেকে অসাবধানতবশত পড়ে যান। এতে ট্রাক্টরটির চাপায় মেহের পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বড়লেখা থানার এসআই আতাউর রহমান জানান, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মেহের আলী ট্রাক্টর চাপায় মারা গেছেন বলে জানা গেছে। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।