শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখা আদালত প্রাঙ্গণে আসামীর মাথা ফাটিয়ে রক্তাক্ত করলেন বাদী : গ্রেফতার ২



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বাদী সাইদুল ইসলাম মাথা ফাটিয়ে রক্তাক্ত করেছেন আসামী ফারুক আহমদকে। পুলিশ হামলাকারী বাদী ও আহত আসামীর ভাই আলাউদ্দিনকে আটক করে আদালতে সোপর্দ করেছে। বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হক থানার ওসিকে তাদের বিরুদ্ধে এফআইআরের নির্দেশ দিয়েছেন। মঙ্গলবাদ দুপুরে আদালত প্রাঙ্গণে এ ঘটনাটি ঘটেছে।

আদালত সূত্রে জানা গেছে, উপজেলার চান্দগ্রাম দক্ষিণ জিনাত গ্রামের সাইদুল ইসলাম জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে প্রতিপক্ষের আলাউদ্দিন, আজিজুর রহমান, জুবের আহমদ, রাজু আহমদ, ফারুক আহমদ প্রমুখকে আসামী করে থানায় মামলা করেন। মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে। মঙ্গলবার ধার্য তারিখে বাদি-বিবাদী বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিতে যায়। হাজিরা দরখাস্ত জমা দিয়ে আদালত প্রাঙ্গণে মামলার ডাকপড়ার অপেক্ষাকালিন পাশের হোটেলের সম্মুখে দাঁড়িয়ে চা পান করছিলেন আসামী ফারুক আহমদ। এসময় বাদী সাইদুল ইসলাম স্বাক্ষীদের নিয়ে মামলা আপসের চাপপ্রয়োগ করেন। এতে ফারুক আহমদ আপত্তি করায় হাতের কাপ কেড়ে নিয়ে মাথায় আঘাত করলে মাথা ফেটে তার রক্তাক্ত জখম হয়। ফারুক আহমদকে বাঁচাতে গিয়ে অপর আসামী তার ভাই আলাউদ্দিন বাদী সাইদুল ইসলামকে চড়থাপ্পড় মারেন। এঘটনায় আদালত পুলিশ বাদী সাইদুল ইসলাম ও আসামী আলাউদ্দিনকে আটক করে আদালতে সোপর্দ করেছে।

আদালত পুলিশের জিআরও পিযুষ কান্তি দাস জানান, আদালত প্রাঙ্গণে হামলার ঘটনায় বিজ্ঞ আদালত থানার ওসি স্যারকে আটক সাইদুল ইসলাম ও আলাউদ্দনের বিরুদ্ধে এফআইআর করার নির্দেশ দিয়েছেন।