শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

হবিগঞ্জে পরীক্ষা ছাড়াই রিপোর্ট দিচ্ছে হাসপাতাল, ধরলেন ম্যাজিস্ট্রেট
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

হবিগঞ্জে লাইসেন্স না থাকা, মেয়াদোত্তীর্ণ লাইসেন্স, পরীক্ষা ছাড়াই ভুয়া টেস্ট রিপোর্ট ও দায়িত্বশীল মেডিকেল কর্মকর্তা না থাকায় দুই বেসরকারি হাসপাতালকে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (০৪ আগস্ট) বিকেলে অভিযান চালিয়ে তাদের জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ভুয়া টেস্ট পরীক্ষাগার বন্ধ করে দেয়া হয় এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেয়া হয়।


ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুদ্দিন মো. রেজা বলেন, হবিগঞ্জ শহরের শায়েস্তানগর রোডে এভারগ্রীন ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স নেই। হাসপাতালটিকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। একই সময় কোর্ট স্টেশন রোড এলাকার হবিগঞ্জ হসপিটালে গিয়ে তাদের লাইসেন্স মেয়াদোত্তীর্ণ দেখতে পাই। তাদের হাসপাতালে পরীক্ষা ছাড়াই ভুয়া টেস্ট রিপোর্ট দেয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুদ্দিন আরও বলেন, তাদের হাসপাতালে দায়িত্বশীল মেডিকেল কোনো কর্মকর্তা নেই। এসব কারণে হাসপাতালটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সার্বিক সহায়তা করেছেন হবিগঞ্জের মেডিকেল কর্মকর্তা ওমর ফারুক। অভিযানকালে ভুয়া টেস্টের পরীক্ষাগার বন্ধ করে দেয়া হয় ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে কঠোর নির্দেশ দেয়া হয়।