শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বিশ্বাস ছিল সুস্থ হয়ে উঠবো
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

দায়িত্ব পালনকালে আক্রান্ত হন করোনাভাইরাসে। তবে মনোবল হারাননি। বিশ্বাস রেখেছিলেন আবার সুস্থ হয়ে কাজে ফিরবেন। হয়েছে ঠিক তাইও। তিনি আবার সুস্থ হয়ে ওঠেছেন, ফিরেছেন কর্মস্থলে।


বলছিলাম করোনাজয়ী মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ঘাঘটিয়া কমিউনিটি ক্লিনিকে এক (সিএইচসিপি) স্বাস্থ্যকর্মীর কথা। তাঁর নাম আহমেদুল কবির জাবের। তিনি করোনার সঙ্গে লড়াই করে ২২ দিন পর গত রবিবার (১৭ মে) দুপুরে তিনি আবারও কর্মস্থলে যোগদান করেছেন।

মুঠোফোনে আলাপকালে স্বাস্থ্যকর্মী আহমেদুল কবির জাবের বলেন, ‘সকলের দোয়ায় আমি এখন পুরোপুরি সুস্থ হয়ে ওঠেছি। মানুষকে সেবা দিতে গিয়ে আক্রান্ত হয়েছি। তবে ভেঙে পড়িনি। বিশ্বাস ছিল সুস্থ হয়ে উঠবো। আমার বিশ্বাসের জয় হয়েছে। কাজেও যোগদানও করেছি। ভালো লাগছে।’

জানা গেছে, দায়িত্ব পালনকালে স্বাস্থ্যকর্মী আহমেদুল কবির জাবের করোনায় আক্রান্ত হন। গত ২৫ এপ্রিল তাঁর দেহ থেকে নমুনা সংগ্রহ করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে পাঠানো হয়। ৫ মে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাঁকে নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নেন। এরপর ৫ মে পুনরায় তাঁর নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানা হয়। ১৬ মে জাবেরসহ তাঁর পরিবারের সকলের করোনা রিপোর্ট নেগেটিভ আসে।


স্বাস্থ্যকর্মী আহমেদুল কবির জাবের বলেন, আমি তেমন একটা ওষুধ খাইনি। স্বাস্থ্যবিধি মেনে চলেছি। আদা ও রং চা খেয়েছি। এগুলো খেয়ে সুস্থ হয়ে ওঠেছি। তবে যে কেউ করোনায় আক্রান্ত হলে আতঙ্কিত না হয়ে একটু সচেতন হলেই সুস্থ হয়ে ওঠবেন।