শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

শ্রীমঙ্গলের সেই সাগর সহযোগীসহ মাধবপুরে গ্রেফতার
জ্যেষ্ঠ প্রতিবেদক

জ্যেষ্ঠ প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ঈমানী হোসেন অন্তর হত্যাচেষ্টা মামলার প্রধান অভিযুক্ত সাগর মিয়া  (১৭) ও তার সহযোগী দীপকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

৮ জুলাই সোমবার বিকালে মাধবপুর উপজেলার তেলিয়াপাড়ার নোহাটি এলাকার একটি বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।


পুলিশ জানায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সার্কেল আশরাফুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাগর ও দীপকে গ্রেফতার করে।

এদিকে সাগরের দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে শ্রীমঙ্গলের গুহ রোডের বনশ্রী নার্সারি থেকে হামলায় ব্যবহৃত কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

পরে তাৎক্ষনিক এক প্রেস ব্রিফিংয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামান বলেন, উঠতি কিশোরদের একটি ভয়ংকর গ্রুপ যেটা আমাদের শ্রীমঙ্গলের জনগণের জন্য আতঙ্কের ছিল। আমরা তাদের দু’জনকে গ্রেফতার করছি। তাদের দেয়া তথ্যমতে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।


উল্লেখ্য, গত ২৮ জুন বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় পৌর শহরের কলেজ সড়কের তৃষান হেয়ার ফ্যাশন সেলুনের সামনে চাপাতি দিয়ে কোপায় নটর ডেম কলেজের একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া মেধাবী ছাত্র ঈমানী হোসেন অন্তর। তাকে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও পরে ঢাকার এ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত অন্তর এখনও ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

এ ঘটনায় আহত অন্তরের ভাই মোশারফ হোসেন রাজ বাদী শহরের সাগর মিয়া, শহরতলির বিরাইমপুর আবাসিক এলাকার বাসিন্দা আব্দুল হামিদের ছেলে ইমন মিয়াসহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জনকে আসামি করে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন।