শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কাব স্কাউটদের আদর্শ নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে: গোলাপগঞ্জে পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন
নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:



বিজ্ঞাপন

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো.শাহাব উদ্দিন বলেছেন, কাব স্কাউটদের সুন্দর চরিত্র গঠন করে আদর্শ নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। সমাজের উন্নয়নে অংশ নিয়ে দেশের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে হবে।

তিনি বলেন, কাব স্কাউটরা স্কাউটিংয়ের মাধ্যমে অনেক অজানাকে জানতে পারে। স্কাউট অসহায় ও দুস্থ মানুষের সেবার মাধ্যমে কাব ও স্কাউটিং সম্প্রসারণ করে সমৃদ্ধ দেশ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

তিনি শুক্রবার গোলাপগঞ্জে বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের ২য় আঞ্চলিক কাব ক্যাম্পুরীতে অনুষ্ঠিত বিশ্বস্কাউট দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গোলাপগঞ্জে বাংলাদেশ স্কাউটস সিলেটের আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে, আঞ্চলিক স্কাউটসের সহ-সভাপতি ও ক্যাম্পুরী সাংগঠনিক কমিটির সভাপতি মঞ্জুর কাদির শাফি এলিমের সভাপতিত্বে ও আঞ্চলিক স্কাউটসের কোষাধ্যক্ষ সবম দানিয়ালের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্যাম্পুরী চীফ, সিলেট অঞ্চলের স্কাউটস’র কমিশনার মুবিন আহমদ জায়গীরদার, স্কাউটস সম্পাদক মো. মহিউল ইসলাম (মুমিত), আঞ্চলিক পরিচালক রতন কুমার চাকমা, গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক আলতাফ হোসেন, আঞ্চলিক যুগ্ম সম্পাদক ইসমাইল আলী বাচ্চু, স্কাউটস’র আঞ্চলিক উপ-কমিশনারদের মধ্যে বদরুন নাহার এলটি, আমীর আজম চৌধুরী, ডা. সিরাজুল ইসলাম এএলটি, প্রমথ সরকার এএলটি প্রমুখ।