বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

দক্ষিণ সুরমা ও গোয়াইনঘাটে ২ জনকে পিটিয়ে হত্যা
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

সিলেটের দক্ষিণ সুরমা ও গোয়াইনঘাট উপজেলায় পৃথক ঘটনায় দুইজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার পিরিজপুর এলাকায় লোহার পাইপ দিয়ে পিটিয়ে রিকশা চালক এবং বাড়ির সীমানা সংক্রান্ত জটিলতার কারণে গোয়াইনঘাটে প্রতিপক্ষের পিটুনিতে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার পিরিজপুর এলাকায় কথা কাটাকাটির জের ধরে স্থানীয় সুহেল আহমদ লোহার পাইপ দিয়ে পিটিয়ে রিকশা চালক সেবুল মিয়াকে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। সেবুল মিয়া বিশ্বনাথ উপজেলার আকিলপুর গ্রামের বাসিন্দা।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এর আগে সকালে গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁওয়ের খাষমৌজা গ্রামের নুরুদ্দিন ও আব্দুল জলিলের মধ্যে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষ নুরুদ্দিনের ছেলে কুতুব আলীকে পিটিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গোয়াইনঘাট থানার ওসি আবদুল জলিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।