মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

প্রথমে নিজের মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করবেন পরিবেশ ও বন মন্ত্রী
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রীর একটা অভিপ্রায় হচ্ছে দেশকে দুর্নীতিমুক্ত করা। প্রথমে আমি আমার মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করব। এটা হবে আমার প্রথম কাজ। এটি করতে যা যা দরকার তার সবকিছুই করা হবে।

মন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর বুধবার দুপুরে প্রথমবারের মতো তিনদিনের সিলেট সফরে এসে হজরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, সুষ্ঠু ব্যবস্থাপনা ও সংশ্লিষ্ট বিশেষজ্ঞদের পরামর্শ নিয়েই জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলা করা হবে। বন সংরক্ষণ ও পরিবেশবান্ধব ইকো পর্যটন প্রসারিত এবং জনপ্রিয় করে তোলা হবে।

বুধবার দুপুর পৌনে ১২টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। বিমানবন্দরে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, ছাত্রলীগ এবং তার নিজ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল খালিক, মোশারফ হোসেনসহ প্রমুখ।

সেখান থেকে সরাসরি মন্ত্রী প্রথমে হজরত শাহজালাল (রা:) ও শাহপরান (রা:) এর মাজার জিয়ারত করেন। পরে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এরপর বেলা আড়াইটা দিকে নির্বাচনী এলাকা বড়লেখার উদ্দেশে রওনা দেন।