শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

দেশের ভাগ্য পরিবর্তন করতে এসেছি, নিজের নয়: সিলেটে শেখ হাসিনা
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পদ্মা সেতুতে দুর্নীতির অভিযোগ করেছিলো বিশ্ব ব্যাংক। আমি চ্যালেঞ্জ করেছিলাম, কোনো দুর্নীতি হয়নি। কারণ আমি বাংলাদেশের ভাগ্য পরিবর্তন করে এসেছি, নিজের নয়। আমি বলেছি, বিদেশী সাহায্য লাগবে না, দেশের টাকায় পদ্মাসেতু হবে। এই বিষয়টাই সারা বিশ্বের বাংলাদেশের ভাবমূর্তিকে অনেক উপরে নিয়ে গিয়েছে।

শনিবার (২২ ডিসেম্বর) বিকেলে ‌সিলেট আলিয়া মাদরাসা মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ ২১ পর ক্ষমতায় এসে গণতন্ত্র ফিরিয়ে এনেছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। মানুষ শান্তিতে থাকে।

তিনি বলেন, সিলেটসহ সারা দেশে কত মানুষকে বিএনপি-জামায়াত সরকার কত মানুষকে হত্যা করেছে, পুড়িয়ে মেরেছে তার হিসেব নেই। তারা বাংলাদেশকে বারবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে। দেশের মান-সম্মান সব ধুলিস্যাৎ করে দিয়েছিলো, মাটিতে মিশিয়ে দিয়েছিলো।

প্রধানমন্ত্রী বলেন, এই বছরই জানুয়ারিতে এসেছিলাম। নির্বাচনী প্রচারণা শুরু করেছিলাম। আবারও বিজয়ের মাসে এসেছি। যাদেরকে আমরা প্রার্থী দিয়েছি তাদের জন্য নৌকা মার্কায় ভোট চাইতে।

এর আগে, শনিবার সকাল পৌনে ১১টার দিকে প্লেনে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সেখান থেকে সরাসরি হজরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারতে যান। সেখান থেকে যান হজরত শাহপরান (র.) এর মাজারে। এরপর তিনি সিলেট সার্কিট হাউজে যান। সেখানে বিশ্রাম শেষে জনসভায় যোগ দেন শেখ হাসিনা।

জনসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতা এবং সিলেটের বিভিন্ন আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনিত প্রার্থীরা উপস্থিত ছিলেন।