বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বিয়ে করলেন ফারজানা ব্রাউনিয়া-সারওয়ার্দী
বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক



বিজ্ঞাপন

বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন উপস্থাপিকা ও সংগঠক ফারজানা ব্রাউনিয়া এবং লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী। দুজনই গণমাধ্যমকে জানিয়েছেন, দুই পরিবারের সম্মতিতেই এ বিয়ে হয়েছে। জানা গেছে পাত্র-পাত্রী দুজন এবং দুই পরিবারের সবাই একমত হওয়ার পরই তারা বিয়ের সিদ্ধান্তে গিয়েছেন। দুজনের পরিচয় কাজের সূত্রে। ২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই-সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সঙ্গে ব্রাউনিয়ার পরিচয়। এরপর কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়। পরে দুই পরিবারের মত নিয়ে গত ৬ই নভেম্বর আক্দ আর ১৬ই নভেম্বর বিয়ে নিবন্ধন করা হয়। আগামী ২৬ শে নভেম্বর বিবাহোত্তর সংবর্ধনা হবে বলে জানা গেছে।

এর মধ্যে গত ২০শে নভেম্বর তারা সাভার গলফ ক্লাবে যান এবং পাশ্চাত্য শৈলীতে বিয়ের ফটোসেশনে অংশ নেন। উল্লেখ্য, এর আগেও বিয়ে করেছিলেন ফারজানা ব্রাউনিয়া। চৌধুরী হাসান সারওয়ার্দীও বিয়ে করেছিলেন। তিনি গণমাধ্যমকে জানান, স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে গেছে। দীর্ঘ সময় তারা আলাদা থাকছিলেন। তার এক ছেলে ও এক মেয়ে মায়ের সঙ্গে বিদেশে থাকেন। রানা প্লাজা ধসের পর নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে উদ্ধার কাজের নেতৃত্ব দিয়ে আলোচনায় আসেন চৌধুরী হাসান সারওয়ার্দী। ২৬শে মার্চ ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ আয়োজনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। এরপর তিনি আর্টডকের জিওসি ও ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্ট হন। সেখান থেকে এ বছরের ১লা জুন অবসের যান। এর আগে তিনি আনসার ও ভিডিপি এবং এসএসএফের মহাপরিচালক এবং সেনা গোয়েন্দা বিভাগের পরিচালকসহ গুরুত্বপূর্ণ পদে ছিলেন। এখন দুটি ব্যবসা প্রতিষ্ঠানের পরামর্শক হিসেবে কাজ করছেন।

ফারজানা ব্রাউনিয়া উপস্থাপনার পাশাপাশি নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত। তিনি স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান।