শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

দিরাইয়ে আনোয়ার কাজী খুনের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৪১ জনের বিরুদ্ধে মামলা
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ভাটিপাড়া গ্রামের আনোয়ার কাজী (৪৫) হত্যাকাণ্ডের দুইদিন পর মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার সন্ধায় নিহতের ভাই যুবলীগ নেতা সানোয়ার কাজী বাদী হয়ে দিরাই থানায় মামলা দায়ের করেছেন। মামলায় ইউপি চেয়ারম্যান শাহজাহান কাজীসহ ৪১ জনকে আসামী করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ভাটিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান কাজী নির্বাচিত হওয়ার পর থেকে বিভিন্ন অনিয়ম-দুর্নীতির সাথে জড়িয়ে পড়েন। তাঁর অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী হয়ে উঠেন ইউনিয়ন যুবলীগের সভাপতি সানোয়ার কাজী।

গত বুধবার সকাল সাড়ে ১০টায় চেয়ারম্যান শাহজাহান কাজী তার নিজস্ব লোকজন নিয়ে সানোয়ার কাজীর বাড়িতে হামলা চালিয়ে সানোয়র কাজীর বড় ভাই আনোয়ার কাজীকে কুপিয়ে হত্যা করেন। এ সময় হামলায় সানোয়ার কাজীসহ তার সহোদর আরও ছয় ভাই গুরুতর আহত হয়।

মামলার বাদী সানোয়ার কাজী জানান, ইউপি চেয়ারম্যান শাহজাহন কাজীর অনিয়ম দুর্নীতির প্রতিবাদ করার কারণে প্রকাশ্যে দিন দুপুরে বাড়িতে এসে কুপিয়ে আমার ভাইকে হত্যা করেছে তার গুন্ডা বাহিনী। আমি ভাই হত্যার বিচার চাই।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, ঘটনার পর পরই দুইজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।