বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

ঐক্যবদ্ধ আন্দোলনে বিজয় অনিবার্য: সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশে ড. কামাল
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, দেশের মানুষ স্বৈরতন্ত্রের প্রজা হয়ে থাকতে চায় না, দেশের মালিক তাদের মালিকানা ফিরে পেতে চায়। এজন্য জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। আমাদের ঐক্যবদ্ধ আন্দোলনে বিজয় অনিবার্য।

বুধবার বিকালে সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টে জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি তার বক্তব্যে ঐক্যফ্রন্টের সাত দফা দাবি উল্লেখ করে তা তৃণমুল পর্যায়ে পৌঁছে দেয়ার আহবান জানান। জনসভা সফল করায় সিলেটের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, জনগণ এই দেশের মালিক।

মালিকানা থেকে বঞ্চিত করে রাখা হয়েছে। এই মালিকানা উদ্ধারে জনগণের ঐক্য অপরিহার্য।

তিনি বলেন, সত্যিকার অর্থে নির্বাচন না হলে জনগণের অধিকার প্রতিষ্ঠিত হবে না। সত্যিকার নির্বাচনের লক্ষ্যে আমরা সাত দফা দিয়েছি। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে আমরা আমাদের লক্ষ্য অর্জন করবো।

সমাবেশের প্রধান বক্তা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, শান্তিপূর্নভাবে আন্দোলনের মাধ্যমে আমরা আমাদের অধিকার ফিরিয়ে আনবো। সরকারকে দাবি মানতে বাধ্য করা হবে।

জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেন, সিলেট শহরের কোন রাস্তায় জায়গা নেই। এই সমাবেশে আসতে কর্মীদের বাধা দেয়া হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে। সরকারকে হুশিয়ার করে দিচ্ছি আর একটি কর্মীর গায়ে হাত দিলে সারা দেশে মানুষ রাস্তায় নামবে। এ লড়াই ভোটের লড়াই। এ লড়াইয়ে জিততে হবে।

এর আগে বেলা ১টা ৫৫ মিনিটে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে ও ঐক্যফ্রন্টের সিলেট কর্মসূচির সমন্বয়ক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ পরিচালনায় সমাবেশ শুরু হয়।