মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সিলেটে সমাবেশ করার অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের অনুমতি দেয়নি সিলেট মেট্রোপলিটন পুলিশ। ফলে আগামী ২৩ অক্টোবর সিলেট রেজিস্টারী মাঠে ঐক্যফ্রন্টের সমাবেশ অনিশ্চিত হয়ে পড়েছে।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব। এসএমপির এ কর্মকর্তা জানান, জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সমাবেশের অনুমতির চেয়েছিলেন। কিন্তু এখন পর্যন্ত তাদেও কোনো অনুমতি দেওয়া হয়নি।

এদিকে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জাতীয় ঐক্যফ্রন্ট সিলেটের সমন্বয়ক আলী আহমদ জানান, বৃহস্পতিবার দুপুরে পুলিশের পক্ষ থেকে মোবাইল ফোনের মাধ্যমে সমাবেশের অনুমতি না দেওয়ার কথা জানানো হয়

আলী আহমদ বলেন, অনুমতি না পেলেও জাতীয় ঐক্যজোটের কেন্দ্রীয় নেতারা ২৩ তারিখ সিলেটে আসবেন। ওইদিন তারা শাহজালাল (র.) মাজার জিয়ারত করবেন। সমাবেশ করা হবে কী না এ ব্যাপারে আমরা পরে আলাপ আলোচনা করে সিদ্ধান্ত নেবো। আমরা এখনো আশাবাদী পুলিশ আমাদের শান্তিপূর্ণ সমাবেশের অনুমতি দেবে।

জানা গেছে, বুধবার বিকেলে সিলেট বিএনপির পাঁচ সদস্যের প্রতিনিধি দল এসএমপি কমিশনার গোলাম কিবরিয়ার সঙ্গে দেখা করে সমাবেশ করার অনুমতি চেয়ে একটি চিঠি দেন।

উ্ল্লেখ্য, গত ১৬ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের প্রথম বৈঠক শেষে জানানো হয়, ২৩ অক্টোবর সিলেট সফরের মধ্য দিয়েই যাত্রা শুরু করবে এই জোট। জোটের শীর্ষ নেতারা এদিন সিলেট সফরে এসে হযরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ারত করবেন। সিলেটের রেজিস্টারি মাঠে ঐক্যফ্রন্টের প্রথম সমাবেশেরও আয়োজন করা হয়।