শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



বড়লেখায় ১ কোটি ৪ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত ব্রিজের উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের ভাড্ডা-দশঘরি ও চানমিয়া সড়কের ধামাই নদীর ওপর নবনির্মিত ৪৫ মিটার ব্রিজের উদ্বোধন করা হয়েছে। ১২ অক্টোবর শুক্রবার বিকেলে আনুষ্ঠানিকভাবে ব্রিজটির উদ্বোধন করেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কাজটি বাস্তবায়ন করেছে। এতে সরকারের ব্যয় হয়েছে প্রায় ১ কোটি ৪ লাখ টাকা।

এ উপলক্ষে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ ও এলাকাবাসীর উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়। দশঘরি চানমিয়া প্রাথমিক বিদ্যালয় হলরুমে সুজানগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শায়েস্তা মিয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সদস্য ওমর উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হুইপ মো. শাহাব উদ্দিন এমপি।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শরীফ উদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গোপাল দত্ত, উপজেলা প্রকৌশলী বিদ্যুৎ ভূষণ পাল, বড়লেখা পৌরসভার কাউন্সিলর জেহিন সিদ্দিকী, হুইপের একান্ত সচিব কবিরুজ্জামান চৌধুরী, সুজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমরুল ইসলাম লাল ও সাধারণ সম্পাদক সাহেদুল মজিদ নিকু, স্থানীয় ইউপি চেয়ারম্যান নছিব আলী।

স্বাগত বক্তব্য রাখেন এবাদুর রহমান টেকনিক্যাল কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মামুনুর রশীদ, স্থানীয় ইউপি সদস্য শহীদ আহমদ, সুজানগর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হামিদ আহমদ, এলাকার বাসিন্দা হেলাল আহমদ ও লাল মিয়া, সুজানগর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক রূপক দাস ও যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন প্রমুখ।