শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সিলেট-৩ আসনের এমপির বিরুদ্ধে যুবলীগ নেতার মায়ের মামলা
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েসের বিরুদ্ধে মামলা করেছেন যুক্তরাজ্য যুবলীগ নেতার মা।

বুধবার দুপুরে সিলেটের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৫ম আদালতে হত্যার হুমকির অভিযোগ এনে মামলা করেন ফেঞ্চুগঞ্জ উপজেলার কেএস টিল্লা গ্রামের মৃত আফাজুল ইসলামের স্ত্রী মনোয়ারা বেগম।

আদালতের বিচারক ফারজানা শাকিলা মুমু চৌধুরী মামলাটির শুনানি শেষে আদেশ অপেক্ষমাণ রেখেছেন।

মনোয়ারা বেগম তার অভিযোগে এমপি মাহমুদ উস সামাদকে একমাত্র আসামি করেছেন। বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সৈয়দ মহসিন বিষয়টি নিশ্চিত করেছেন। মামলার বাদী মনোয়ারা বেগম ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমানে যুক্তরাজ্য যুবলীগ নেতা আশফাকুল ইসলাম সাব্বিরের মা।

অ্যাডভোকেট সৈয়দ মহসিন বলেন, সংসদ সদস্য মাহমুদ উস সামাদ আমার মক্কেলকে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়েছেন। দণ্ডবিধির ৫০০/৫০৬ ধারা মতো দণ্ডনীয় অপরাধ করেছেন তিনি। আমরা এ বিষয়ে আদালতের কাছে আবেদন করেছি।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ১৫ সেপ্টেম্বর দুপুরে ফেঞ্চুগঞ্জের পিটাইটিকর উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় আশফাকুল ইসলাম সাব্বিরকে নিয়ে অশালীন, অকথ্য মন্তব্য করেছেন সংসদ সদস্য মাহমুদ উস সামাদ। পাশাপাশি প্রকাশ্যে হত্যার হুমকিও দিয়েছেন।

মামলার এজাহারে আরো উল্লেখ করা হয়, সেদিন এমপি সামাদ নিজেকে খুনীর স্বঘোষিত রক্ষক হিসেবে দাবি করেন। তিনি বলেছেন, একজন খুনিকে আমি পার করে দিয়ে আমি কবিরা গুনাহ করেছি। এবার বিল জলমহালে আরো ৫টি খুন হবে। এমপি আরো বলেছিলেন, ‘আমি খারাপ মানুষ ছিলাম। এমপি হয়ে ভালো হয়েছি। নির্বাচনে ফেল করিয়ে পুনরায় আমাকে খারাপ মানুষ হিসেবে জন্ম দিবেন না।

মনোয়ারা বেগম মামলার আবেদনে উল্লেখ করেছেন, সেদিন সভামঞ্চ থেকে নেমে এমপি তাকে ও তার স্বামীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন।