বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মী গ্রেফতার, জামায়াতের নিন্দা
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারে বড়লেখা উপজেলার জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ৫ আগস্ট রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আব্দুল মুকিত, কয়েস আহমদ, আতিকুর রহমান, মু. দেলোয়ার হোসাইন, আবুল কালাম, শফিকুল ইসলাম, মারুফ আহমদ, মিজানুর রহমান, আব্দুর রৌফ, ফরিজ আলী।


এদিকে গ্রেফতার জামায়াত নেতা ইসলাম উদ্দিন, হুমায়ুন আহমদ, ফয়েজ আহমদ, আব্দুল মুকিত, শিবিরের সাবেক শহর সভাপতি মু. দেলোয়ার হোসাইন, শাহেদ আহমদসহ প্রায় ৫০ জনকে আসামি করে একটি মামলা (মামলা নং ০২ জিআর নং ১৪৪/১৬) দায়ের করেছে বড়লেখা থানা পুলিশ। মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া অন্য আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, গ্রেফতারকৃতদের আজ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

এদিকে জামায়াত ও শিবির নেতাকর্মীদের গ্রেফতারের ও মিথ্যা মামলা দায়েরের নিন্দা জানিয়েছেন উপজেলা জামায়াত আমীর মাস্টার আজির উদ্দিন ও সেক্রেটারি ফয়সল আহমদ। তাঁরা অবিলম্বে হয়রানিমুলক মামলায় গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।