শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

হবিগঞ্জে বিপুল পরিমাণ মোবাইল-ল্যাপটপসহ ২ চোর আটক



বিজ্ঞাপন

হবিগঞ্জে বিপুল পরিমাণ মোবাইল ফোনসহ চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে শহরের চাঁদের হাসি হাসপাতালের সামন থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮২টি মোবাইল ফোন, ১টি ল্যাবটপ, ১৬টি মেমোরি কার্ড ও ১টি তালা ভাঙ্গার রেঞ্জ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- বানিয়াচং উপজেলার ভাটিপাড়া গ্রামের বিষ্ণপদ দাসের ছেলে মিঠুন চন্দ্র দাস ও সদর উপজেলার দুলিয়াখাল এলাকার আব্দুল মন্নানের ছেলে নাজিম মিয়া।

শুক্রবার বিকেল ৪টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।

প্রেস ব্রিফিংয়ে সহকারি পুলিশ সুপার রবিউল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, গত ৩০ নভেম্বর রাতে হবিগঞ্জ শহরের পৌর মার্কেটের মৃদুল কান্তি দাসের মালিকানাধিন ‘মৃদুল টেলিকম’য়ে হানা দেয় একদল চোর। এ সময় চোরেরা ওই দোকান থেকে ল্যাবটপ, মোবাইল ফোন, মেমোরি কার্ড, বিভিন্ন ইলেকট্রনিক্স মালামাল ও নগদ টাকাসহ প্রায় ২ লাখ ৭১ হাজার টাকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ৩ নভেম্বর মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে ওইদিন রাতেই গ্পোন সংবাদের ভিত্তিতে ঘটনার সাথে জড়িতদের আটক করতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ চোর চক্রের ৪ সদস্যকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যমতে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে শহরের চাঁদের হাসি হাসপাতালের সামন থেকে চোর চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান- আটককৃত চোরদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।