বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সাবেক প্রতিমন্ত্রী এবাদুর রহমান চৌধুরীর কবর জিয়ারত করলেন বিএনপি নেতা শরীফুল হক সাজু



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সাবেক সদস্য, জোট সরকারের সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মরহুম অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরীর কবর জিয়ারত করেছেন মৌলভীবাজার জেলা বিএনপির উপদেষ্টা ও কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরীফুল হক সাজু।

প্রায় ১২ বছর আওয়ামী লীগ সরকারের বিভিন্ন মিথ্যা মামলায় বিদেশে অবস্থান করে নিজ জন্মভূমি বড়লেখায় ফিরে শুক্রবার সকাল সাড়ে ১১টায় তিনি মরহুম অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরীর কবর জিয়ারত করেন। এর আগে শরীফুল হক সাজু বড়লেখা পৌর বিএনপির সাবেক সভাপতি মরহুম মালিকুর রহমান মায়নের কবর জিয়ারত করেন।

কবর জিয়ারত শেষে সাজু বলেন, বিএনপি নেতা মরহুম অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরী বড়লেখা ও জুড়ী উপজেলার যে উন্নয়ন করেছেন তার ধারেকাছেও যেতে পারেননি আওয়ামী লীগের কোনো এমপি-মন্ত্রী। মিথ্যা মামলা দিয়ে তাকে দেশে আসতে দেওয়া হয়নি। অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরীর মতো অনেক নেতা, দলের সাধারণ কর্মী ও আত্মীয়-স্বজনের মৃত্যুতে তাদের লাশ দেখতে পারেননি, জানাজায় অংশ নিতে পারেননি। বিগত সাড়ে ১৫ বছর আমরা প্রবাসীরা আওয়ামী লীগ সরকারের জুলম নির্যাতনের শিকার হয়েছি।

এসময় উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা বিএনপির সহসভাপতি আলাল উদ্দিন, নছিব আলী, ময়নুল হক, প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুছ স্বপন, উপজেলা কৃষক দলের সভাপতি সেলিম উদ্দিন, পৌর বিএনপির সদস্য সচিব আব্দুল মালিক, উপজেলা যুবদলের সদস্য সচিব ইকবাল হোসেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদির পলাশ, সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আব্দুল মালিক প্রমুখ।