বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় চুরি-ডাকাতি-ছিনতাইসহ ৮ মামলার আসামি বাবুল কারাগারে



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় সেনাবাহিনী-পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে চুরি-ডাকাতি-ছিনতাইসহ ৮ মামলার আসামি বাবুল আহমদ রাজুকে (৩৫) গ্রেপ্তার করেছে। সোমবার (০৯ সেপ্টেম্বর) রাতে তাকে চন্ডিনগর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। রাজু উপজেলার চন্ডিনগর (বড়গুল) গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে।

পুলিশ সূত্র জানিয়েছে- বাবুল আহমদ রাজুর বিরুদ্ধে বড়লেখা, বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ থানায় ডাকাতি-চুরি-ছিনতাইসহ বিভিন্ন ঘটনায় ৮টি মামলা রয়েছে। এরমধ্যে দুটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। বাবুল দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।সোমবার রাতে সেনাবাহিনী-পুলিশ যৌথভাবে তার বাড়িতে অভিযান চালায়। তখন তিনি পালানোর চেষ্টা করেন। তবে শেষরক্ষা হয়নি। পরে সেনাবাহিনী-পুলিশ বাবুলকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

বড়লেখা থানার এসআই (উপপরিদর্শক) আতাউর রহমান ডাকাতি-চুরি-ছিনতাইসহ ৮ মামলার আসামি বাবুল আহমদ রাজুকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার রাতে বলেন, বাবলুর বিরুদ্ধে বড়লেখাসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে। এরমধ্যে দুটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিলো। সোমবার রাতে সেনাবাহিনী-পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে। আজকে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।