রবিবার, ২১ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

শারজায় ‘কয়েছ বিল্ডিং মেটেরিয়াল’ শপের উদ্বোধন



বিজ্ঞাপন

সাইফুল কবীর, আরব-আমিরাত থেকে:: সংযুক্ত আরব-আমিরাতের শারজাহ খোর-ফাক্কান সিটির আল বারদি এলাকার তারিক বিন জিয়াদ রোডে জমকালো আয়োজনে ‘কয়েছ আহমেদ মেটারিয়াল’ নামে একটি শপের উদ্বোধন করা হয়েছে। গত ১৪ জুন শুক্রবার ফিতা কেটে বাংলাদেশী একক মালিকানাধীন এই প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়। শপের উদ্বোধন করেন স্থানীয় মিউনিসিপালিটির লোকাল সিনিয়র অফিসার ও পুলিশ সদস্যবৃন্দসহ বাংলাদেশী কমিউনিটির কয়েকজন ব্যবসায়ী নেতা।

এ সময় খোর ফাক্কান মিউনিসিপ্যাল কাউন্সিলের সহ-সভাপতি ডাঃ সুহেল আলী আল-নাকবি, ডঃ সালেম মাখলুফ আল-নাকবি, খোর ফাক্কানে আবাসন বিভাগের পরিচালক সুলাইমান মুহাম্মদ আল-নাকবী, সুবাইহিয়া উপশহর কাউন্সিলের সাবেক সহ-সভাপতি খালফান সালেহ আল-নাকবি উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আমিরাতের স্থানীয় বাসিন্দারা প্রবাসী বাংলাদেশিদের ভুঁয়সী প্রশংসা করে বক্তারা বলেন, বাংলাদেশিরা আধুনিক আরব-আমিরাত বিনির্মাণে বড় অবদান রেখেছেন। তাদের অবদান আমরা সম্মানের সঙ্গে দেখি। তাদের মেধা, সততা ও অধিক পরিশ্রমের ফলে দুবাই বিশ্বের বুকে নজির স্থাপন করেছে। বক্তারা চাকরীর পাশাপাশি প্রবাসী বাংলাদেশিদের উদ্যোক্তা হওয়ার আহবান জানান। একইসাথে আমিরাতে ব্যবসাপ্রতিষ্ঠান করতে চাইলে তারা বাংলাদেশিদের সবরকম সহযোগিতা করবেন বলেও আশ্বস্ত করেন।

উল্লেখ্য, দোকানের স্বত্বাধিকারী কয়েছ আহমেদ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার মুড়াউল গ্রামে। তিনি ২০০৪ সালে আমিরাতে পাড়ি জমান। দীর্ঘ ১৯ বছর আমিরাতে বিল্ডিং মেটেরিয়ালের দোকানে কাজ করে তিনি ব্যাপক অভিজ্ঞতা অর্জন করেন।