রবিবার, ১৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মৌলভীবাজারে নতুন এসপি মনজুর রহমান



বিজ্ঞাপন

লাতু ডেস্ক:: মৌলভীবাজারে নতুন পুলিশ সুপার (এসপি) নিয়োগ দেওয়া হয়েছে। পুলিশ সদরদপ্তরের মো. মনজুর রহমানকে মৌলভীবাজার জেলার দায়িত্ব দেওয়া হয়েছে। মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়াকে হাইওয়ে পুলিশে বদলি করা হয়েছে।

সোমবার (১৬ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এক প্রজ্ঞাপনে পুলিশ সুপার পদমর্যাদার ২৪ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এক জেলা থেকে তাদের অন্য জেলায় বদলি করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন সিনিয়র সহকারী সচিব মো. মাহাবুর রহমান শেখ।

মৌলভীবাজারের নতুন পুলিশ সুপার মো. মনজুর রহমান।

বিসিএস পুলিশ ক্যাডারের ২৫তম ব্যাচের কর্মকর্তা মনজুর রহমান পুলিশ সদরদপ্তরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের সহকারী মহাপরিদর্শক (এআইজি) হিসেবে দায়িত্বে ছিলেন।

তিনি গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) ও বরিশাল মেট্রোপলিটন পুলিশে (বিএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিসি) হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

মনজুর রহমান বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগে কর্মরত অবস্থায় মাদক, চুরি-ডাকাতি ছিনতাই রোধে ব্যাপক অভিযান করেন। এছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার আসামি গ্রেপ্তার করে সুনাম কুড়ান।

এর আগে তিনি দীর্ঘদিন ডিএমপির বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

মেধাবী ও চৌকস পুলিশ অফিসার হিসেবে পরিচিত পুলিশের এই কর্মকর্তা ভালোকাজের স্বীকৃতি স্বরুপ দুইবার ‘প্রেসিডেন্ট পুলিশ পদক’ (পিপিএম) পেয়েছেন।