রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় যুবলীগ নেতার নেতৃত্বে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, ভিডিও ধারণ



বিজ্ঞাপন

লাতু ডেস্ক:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়ন চেয়ারম্যান ওয়াদুদ বক্সের ভাই ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ছালিক বক্সের নেতৃত্বে সনাতন ধর্মাবলম্বী এক নারীকে (৩৪) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

ধর্ষণের পর ওই নারীর ভিডিও ও ছবি ধারণ করে দুই লাখ টাকা না দিলে সেটি সোশ্যাল মিডিয়ায় ভাইরালের হুমকি দেন বলেও ছালিক বক্স গংদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছালিক বক্সকে প্রধান আসামি করে ৩ জনের বিরুদ্ধে কুলাউড়া থানায় একটি ধর্ষণ মামলা হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলায় ভুইগাঁওয়ের মোস্তফা বক্সের ছেলে ছালিক বক্স (৪০) ছাড়াও আসামি করা হয়েছে। এছাড়াও মানগাঁও গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে হাসানুল বারী সানী (৩৫) ও সোনাপুর গ্রামের মৃত তারা মিয়ার ছেলে স্থানীয় ইউপি সদস্য মো. সাইফুর রহমানকে (৩২) আসামী করা হয় মামলায়।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ঈদের দিন মৌলভীবাজার শহরের এক নারী কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাইকপাড়া বাজারে এক আত্মীয়ের বাসায় বেড়াতে যান। বাসায় ওই নারীকে রেখে ব্যবসায়ী আত্মীয় বাজারে তার দোকানে যান। রাতে ওই নারী বাসায় একা থাকার সুযোগ নিয়ে ছালিক বক্স সহযোগীদের নিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। ওই সময় ছালিক বক্স ও হাসানুল বারী সানী ওই নারীকে ধর্ষণ করেন। সাইফুর রহমান ধর্ষণে সহায়তা করেন।

মামলার এজাহার সূত্রে আরও জানা যায়, আসামিরা ওই নারীর বিবস্ত্র ছবি ও ভিডিও ধারণ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এগুলো ছড়িয়ে না দেওয়ার শর্তে ২ লাখ দাবি করেন তারা। পরে ৫০ হাজার টাকা দেন ওই নারীর আত্মীয়। গতকাল সোমবার এ ঘটনায় ওই নারী বাদী হয়ে মামলা করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক এ বিষয়ে বলেন, মামলার আসামিদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে কুলাউড়া থানা-পুলিশ। এই নারীকে মেডিকেল পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে।