মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সিসিক নির্বাচনে কোন প্রার্থীর পক্ষে কাজ না করার নির্দেশনা যুবদলের



বিজ্ঞাপন

লাতু ডেস্ক: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কোন প্রার্থীর পক্ষে প্রকাশ্যে-অপ্রকাশ্যে কাজ করা থেকে বিরত থাকার জন্য যুবদল নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন সিলেট জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দ। নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের হুশিয়ারী দেন তারা।

এক জরুরী বিবৃতিতে সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) মকসুদ আহমদ এবং মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেন বলেন, আওয়ামী বাকশালী শাসনে বিধ্বস্ত গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য বিএনপি লড়ে যাচ্ছে। তাই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি বর্তমান আওয়ামী সরকার ও তার মদদপুষ্ট নির্বাচন কমিশনের অধীনে সব ধরনের নির্বাচন বর্জন করেছে।

এরপরও সিদ্ধান্ত অমান্য করায় সিলেট বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের ৪৩ জন নেতাকর্মীকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। এসব বহিষ্কৃত নেতার পক্ষে কিংবা কোনো প্রার্থীর পক্ষে যুবদলের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করা থেকে বিরত থাকার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। বহিষ্কৃত নেতা ছাড়াও অন্য কোনো প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় অংশ নিলে তাদের বিরুদ্ধে কঠোর সংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।