রবিবার, ১৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সিসিক নির্বাচন: হঠাৎ আরিফের বাসায় আনোয়ারুজ্জামান, চাইলেন দোয়া



বিজ্ঞাপন

সিলেট প্রতিনিধি:: সিলেট সিটি করপোরেশনের মেয়র ও বিএনপি নেতা আরিফুল হক চৌধুরীর বাসায় গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ করেছেন সিসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. আনোয়ারুজ্জামান চৌধুরী।

রবিবার সকালে তিনি মেয়র আরিফের কুমারপাড়াস্থ বাসভবনে হঠাৎ হাজির হন। এ সময় তিনি মেয়র আরিফের কাছে দোয়া, সমর্থন ও সার্বিক সহযোগিতা চান।

জানা গেছে, সকাল ১০টার দিকে আরিফুল হকের বাসায় উপস্থিত হন আনোয়ারুজ্জামান চৌধুরী। এ সময় তাকে স্বাগত জানান মেয়র আরিফ ও তার স্ত্রী শ্যামা হক চৌধুরী।

এ সময় তারা শুভেচ্ছা বিনিময় করেন। দুই নেতার আলাপকালে আনোয়ারুজ্জামান সিলেট সিটি করপোরেশনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এ সময় তিনি মেয়র আরিফুল হকের কাছে দোয়া সমর্থন ও সার্বিক সহযোগিতা চান।

আনোয়ারুজ্জামান সেখানে আধ ঘণ্টারও বেশি সময় ছিলেন বলে জানা গেছে। আরিফুল হক চৌধুরী এবারের সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী হচ্ছেন না। গত ২০ মে রেজিস্ট্রারি মাঠে জনতার সমাবেশ করে তিনি প্রার্থী না হওয়ার ঘোষণা দেন। আগামী ২১ জুন সিসিক নির্বাচন ইভিএম-এ অনুষ্ঠিত হবে।

এর আগে গত ২৩ মে ছিল মনোনয়ন ফরম দাখিলের শেষ তারিখ। এরপর ২৫ মে মনোনয়নপত্র বাছাই কার্যক্রম শেষ হয়েছে। আজ রবিবার আপিলের শেষ তারিখ ছিল। আগামী ১ জুনের আগে আপিল নিষ্পত্তি করা হবে এবং ওইদিনই মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ।