বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় দাখিল পরীক্ষায় নকলে সহযোগিতা করায় ৮ কক্ষ পরিদর্শককে প্রত্যাহার



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখা মোহাম্মদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা কেন্দ্রের দাখিল পরীক্ষার ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা চলাকালে মোবাইল ফোনে পরীক্ষার্থীদের নকলে সহযোগিতার অভিযোগে আটজন কক্ষ পরিদর্শককে আ-জীবনের জন্য সকল পাবলিক পরীক্ষার দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে।

এসময় তাদের আটটি মোবাইল ফোন জব্দ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন। একই সাথে ওই পরীক্ষা কেন্দ্রের সচিব ও হল সুপারকে অব্যাহতি দিয়ে নতুন কেন্দ্র সচিব ও হল সুপার নিয়োগ দেওয়া হয়েছে। গত (১৬ মে) মঙ্গলবার এই ঘটনা ঘটে।

প্রত্যাহারকৃত কক্ষ পরিদর্শকরা হলেন- চান্দগ্রাম এ.ইউ ফাজিল ডিগ্রী মাদ্রাসার সিনিয়র শিক্ষক সাইফুল ইসলাম ও হাফিজুর রহমান, তালিমপুর বাহারপুর দাখিল মাদ্রাসার শিক্ষক ইন্দ্রজিত কয়রী ও আমানুর রহমান, বড়লেখা মোহাম্মদিয়া ফাযিল ডিগ্রী মাদ্রাসার শিক্ষক আব্দুল হালিম, শাহজালাল জামেয়া ইসলামিয়া গৌরনগর মাদ্রাসার শিক্ষক অর্জুন কান্ত দাস, পাথারিয়া গাংকুল মাদ্রাসার শিক্ষক আব্দুল মোয়াইমিন ও ফকির বাজার দাখিল মাদ্রাসার শিক্ষক নারায়ন চন্দ্র দাস।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলাম বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে জানান, পরীক্ষা তদারকির দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন বড়লেখা মোহাম্মদিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে নিয়মিত পরিদর্শনে গিয়ে দেখতে পান কক্ষ পরিদর্শকরা মোবাইল ফোন থেকে পরীক্ষার্থীদের উত্তর লেখায় সহযোগিতা করছেন। এসময় তিনি ফোনগুলো জব্দ করেন। পরে পরীক্ষা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশক্রমে সংশ্লিষ্ট কক্ষ পরিদর্শকদেরকে সবধরনের পাবলিক পরীক্ষার দায়িত্ব থেকে আ-জীবনের জন্য প্রত্যাহার করা হয়। একই সাথে ওই কেন্দ্রের সচিব ও হল সুপারকে পরিবর্তন করে নতুন কেন্দ্র সচিব ও হল সুপার নিয়োগ দেওয়া হয়েছে।