শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু, দাফন



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত জুয়েল আহমদ (২৫) নামে এক যুবক মারা গেছেন। গত সোমবার (৩০ জানুয়ারি) রাতে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে ওইদিন বিকেল আনুমানিক তিনটার দিকে তিনি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন।

নিহত জুয়েল উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের পাতন গ্রামের আপ্তাব আলীর ছেলে। জুয়েল পেশায় কাপড় ব্যবসায়ী ছিলেন। শাহবাজপুর বাজারে চয়েজ গ্যালারী নামে তাদের একটি কাপড়ের দোকান রয়েছে।

গতকাল মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাত আটটায় জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, জুয়েল সোমবার বিকেলে উত্তর শাহবাজপুর বাজার থেকে মোটরসাইকেল করে বাড়িতে ফিরছিলেন। তিনি বড়লেখা-শাহবাজপুর সড়কের নয়াবাজার এলাকায় পৌঁছামাত্র আকস্মিক এক শিক্ষক মোটরসাইকেল নিয়ে সড়কে উঠেন। তখন দ্রুতগতিতে থাকা জুয়েল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক জুয়েলকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। ওসমানিতে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তিনি মারা যান। পরদিন মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাত সাড়ে আটটায় জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

উত্তর শাহবাজপুর ইউপির চেয়ারম্যান রফিক উদ্দিন আহমদ দুর্ঘটনায় জুয়েলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, জুয়েল খুব ভালো ছেলে ছিলো। শাহবাজপুর বাজারে তার একটি কাপড়ের দোকান রয়েছে। তিনি বলেন, জুয়েলের লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য তার পরিবার সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আবেদন করেছে। কর্তৃপক্ষের অনুমতি পেয়ে পুলিশ পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে। মঙ্গলবার রাতে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।