বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় ২০ দিন ধরে কিশোর নিখোঁজ, উৎকণ্ঠতায় পরিবার



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় মোহাম্মদ আলী (১৫) নামে এক কিশোর নিখোঁজ হয়েছে। গত ২০ নভেম্বর থেকে সে নিখোঁজ রয়েছে। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজে তাকে পাচ্ছেন না। এতে তারা চরম উদ্বেগ-উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন।

এ ঘটনায় ওই কিশোরের ভাই মো. ফারুক গত ২৪ নভেম্বর বড়লেখা থানায় সাধারণ ডায়েরি (জিডি নং-১২০৪) করেছেন। আলী দক্ষিণভাগ দক্ষিণ ইউপির কাশেমনগর গ্রামের আনছার আলীর ছেলে। সে কাশেমনগর স্থানীয় একটি কওমী মাদ্রাসায় পঞ্চমশ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছে।

জিডি সূত্রে জানা গেছে, গত ২০ নভেম্বর সকাল দশটা থেকে মোহাম্মদ আলী নিখোঁজ রয়েছে। সে বাড়ি থেকে যাওয়ার সময় পরিবারের কাউকে কিছু বলে যায়নি। পরিবারের লোকজন আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্নস্থানে খোঁজ করেও আলীর সন্ধান পাননি। জিডিতে উল্লেখ করা হয়েছে, আলীর গায়ের রং শ্যামলা, মুখমণ্ডল গোলাকার, উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি, তার পরনে ছিল নীল রংয়ের জিন্সের প্যান্ট ও গায়ে সাদা-কালো রংয়ের জ্যাকেট।

আলীর ভাই মো. ফারুক শনিবার বিকেলে বলেন, আমরা ভাই আলী কওমী মাদ্রাসায় পঞ্চমশ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছে। মাসখানেক আগে পড়া লেখা বাদ দিয়েছে। সবসময় বাড়িতে থাকতো। বাড়ি থেকে যাওয়ার সময় কাউকে কিছু বলেনি। কারও সাথে তার কোনো বিরোধ নেই। অনেক জায়গায় খুঁজেছি। কিন্তু তাকে পাচ্ছিনা।

বড়লেখা থানার এসআই স্বপন কুমার বলেন, নিখোঁজ কিশোরী আলীর বিষয়ে আমরা বিভিন্ন থানায় বার্তা পাঠিয়েছি। তাকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি।