শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

পিতার মৃত্যুর খবরে মেয়ে, মেয়ের মৃত্যুর খবরে নাতির মৃত্যু



বিজ্ঞাপন

নিউজ ডেস্ক: হবিগঞ্জের চুনারুঘাটে পিতার মৃত্যুর খবরে মেয়ের মৃত্যু এবং মেয়ের মৃত্যুর খবরে নাতির মৃত্যুর ঘটনা ঘটেছে। মাত্র ৮ ঘণ্টার ব্যবধানে একই পরিবারের ৩ জনের মৃত্যুর ঘটনা ঘটে।

একই দিনে পরপর একই পরিবারের তিনজনের মৃত্যুর ঘটনায় চুনারুঘাটে শোকের ছায়া নেমে এসেছে। একই সঙ্গে তিন প্রজন্মের মৃত্যুর সংবাদ ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে।

চুনারুঘাট উপজেলার শ্রীকুটা গ্রামের হাজী আরজু মিয়া (৭০) বসবাস করতেন চুনারুঘাট পৌর শহরের উত্তর বাজারে। তিনি সম্প্রতি অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মঙ্গলবার সকাল ৬টায় তিনি মারা যান।

তার মৃত্যু সংবাদ শোনার পর দুপুর ১২টায় তার বড় মেয়ে সুরাইয়া খাতুন (৪৫) স্ট্রোক করে চুনারুঘাট হাসপাতালে মারা যান। এনিয়ে বাসায় আত্মীয়স্বজন যখন কান্নায় ভেঙে পড়েন- এরই মধ্যে প্রয়াত সুরাইয়া খাতুনের মৃত্যু সংবাদ শুনে তার বড় মেয়ে উরপা জাহান (১৫) স্ট্রোক করে মারা যায়।

এ ঘটনায় গ্রামে শোকের ছায়া নেমে আসে। এদিকে তাদের মৃত্যু সংবাদ ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে মা ও মেয়ের জানাজা বাদআসর শ্রীকুটা মসজিদের সামনে অনুষ্ঠিত হয়। তাদের দাফনের পরপরই বাদমাগরিব একই স্থানে পিতা আরজু মিয়ার জানাজা শেষে একই কবরস্থানে দাফন করা হয়। একই সঙ্গে তিন প্রজন্মের এ মৃত্যুর খবর কোনোভাবেই মেনে নিতে পারছেন না এলাকাবাসী।

উবাহাটা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. রজব আলী একই পরিবারের তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমি বিষয়টি জানতাম না। কিন্তু স্থানীয়দের মাধ্যমে খবর নিয়ে জেনেছি যে তারা মারা গেছেন।