রবিবার, ২১ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় যুবলীগের যুগ্ম সম্পাদকের হামলায় সাধারণ সম্পাদক রক্তাক্ত



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় যুবলীগের উপজেলা যুগ্ম সম্পাদকের হামলায় সাধারণ সম্পাদক মঈনুল হোসেন সবুজ গুরুত্বর আহত হয়েছে।

হামলাকারীরা আজ (রোববার) দুপুর ১টায় কুলাউড়া পৌর শহরে আহত যুবলীগ নেতার প্রতিষ্ঠান মেসার্স আমিনুল ট্রেডার্সে ঢুকে হামলা চালায়। এতে যুবলীগ নেতার মাথা ফেটে রক্তাক্ত হয়।


যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেনের ছোট ভাই ইকবাল হোসেন কয়েছ জানান, দুপুরের দিকে সবুজ কুলাউড়া উছলাপাড়া এলাকার আমিনুল ট্রেডার্সে বসা ছিলেন। হঠাৎ করে উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক কামরুল বক্স ১৫-২০ লোক নিয়ে দেশীয় অস্ত্রসহ তার উপর আক্রমণ করে। এসময় তাদের অস্ত্রের কুপে তার হাত, মাথা, পেট ও পীঠে মারাত্মকভাবে জখম হয়।

স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে যায়। পরে তার অবস্থা গুরুত্বর হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় বলেন, পূর্ব থেকে তাদের মধ্যে উপজেলা যুবলীগের কমিটি নিয়ে বিরোধ ছিল। সেই বিরোধ থেকেই ১৬ জানুয়ারির পৌর নির্বাচনে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরেই আজ কামরুল হাসান বক্স এ হামলা চালায়।

তিনি বলেন, আহত মঈনুল হোসেনের বড় ভাই আমিনুল ইসলাম তৈমুছ বাদী হয়ে কামরুল বক্স সহ আরও ৭-৮ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।