বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

হবিগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানকে ৮৫ লাখ টাকা জরিমানা
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল তালুকদারকে এক বছরের কারাদণ্ড ও ৮৫ লাখ টাকা জরিমানা করেছেন আদালত। এছাড়াও টাকা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।


একই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান তাজউদ্দিনের দায়ের করা চেক জালিয়াতি মামলায় বুধবার (১২ আগস্ট) দুপুরে যুগ্ম জেলা জজ-২ এর বিচারক মো. শহিদুল আমিন এ রায় দেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী আবুল ফজল বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় উভয়পক্ষের ১০ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ এ রায় দেন। এ সময় আসামি আব্দুল আওয়াল তালুকদার এজলাসে উপস্থিত ছিলেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল তালুকদার তাবানী কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেডের জন্য জমি ক্রয় করার লক্ষ্যে বর্তমান চেয়ারম্যান তাজউদ্দিনের কাছ থেকে ৮৫ লাখ টাকা ধার নেন। পরে তিনি ২০১৫ সালের ৫ জানুয়ারি তাজউদ্দিনকে ইসলামী ব্যাংক হবিগঞ্জ শাখার ৮৫ লাখ টাকার একটি চেক দেন। তখন আব্দুল আওয়াল চেয়ারম্যান ছিলেন।

একই বছরের ১৫ জানুয়ারি তাজউদ্দিন টাকা তুলতে গেলে ব্যাংক চেকটি ডিজঅনার করে। ফলে ২১ জানুয়ারি তাজউদ্দিন একটি লিগ্যাল নোটিশ পাঠান। লিগ্যাল নোটিশের জবাব না পেয়ে ২৬ জানুয়ারি আব্দুল আওয়াল তালুকদারকে আসামি করে যুগ্ম জেলা জজ-২ আদালতে একটি চেক ডিজঅনার মামলা করেন।