শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সমাজসেবা অধিদপ্তরে নিবন্ধিত হলো গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাব
সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদ বিজ্ঞপ্তি



বিজ্ঞাপন

সিলেটের বহুল পরিচিত সামাজিক সংগঠন গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদপ্তরে নিবন্ধিত হয়েছে। যার নিবন্ধন নং- (সিল-১৩৪১/১৯)।


গত ১১ ফেব্রুয়ারি সিলেট জেলা সমাজসেবা কার্যালয় থেকে ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মান্না আহমদ ও সাবেক সাধারণ সম্পাদক সাঈদ আহমদ নিবন্ধন সনদপত্র গ্রহণ করেন।

এ বিষয়ে ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হুমায়ুন কবির রুবেল বলেন, ৭/৮ জন বন্ধুকে নিয়ে ২০১৪ সালে গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাব প্রতিষ্ঠা করেছিলাম। বর্তমানে ক্লাবের সাধারণ সদস্য সংখ্যা শতাধিক। এর মধ্যে বেশ কয়েকজন সদস্য বিভিন্ন দেশে অবস্থান করছেন। তিনি বলেন, প্রতিষ্ঠার পর থেকে গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাব বন্যা কবলিত এলাকায় ত্রাণ সামগ্রী, ঈদবস্ত্র, শীতবস্ত্র, ইফতার সামগ্রী, পথ শিশুদের খাবার ও বস্ত্র বিতরণ, দারিদ্র্য শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান, চিকিৎসা সহায়তা, বৃক্ষরোপণসহ নিয়মিত জাতীয় দিবস পালন, সামাজিক কার্যক্রম, বিভিন্ন ইস্যুতে জনসচেতনতা তৈরি কার্যক্রম চালিয়ে যাচ্ছে। বিশেষ করে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পিং, অসহায় রোগীদের বিনামূল্যে রক্ত সংগ্রহ করে দেওয়া হচ্ছে।

সরকারিভাবে ক্লাব নিবন্ধিত হওয়ায় তরুণ সমাজসেবক হুমায়ুন কবির রুবেল ক্লাবের উপদেষ্টা পরিষদের সদস্য, কার্যকরী কমিটির সদস্য ও সাধারণ সদস্যসহ ক্লাব এগিয়ে নিতে যারা বিভিন্নভাবে সহযোগিতা করছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


ক্লাবের দপ্তর সম্পাদক রুহুল আমীন বলেন, ক্লাব নিবন্ধিত হওয়ায় আমরা খুবই আনন্দিত। নিবন্ধনের মধ্য দিয়ে আমাদের কাজের পরিধি ও স্পৃহা আরো বৃদ্ধি পেয়েছে। সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা সব সময় সামাজিক কাজে আমাদেরকে নিয়জিত রাখার চেষ্টা করবো। গোলাপগঞ্জবাসী আমাদেরকে অতীতের যেকোনো সময়ের চেয়ে বেশি যে কোনো কাজে তাদের পাশে পাবে ইন-শা-আল্লাহ।