শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় আহত স্বামীর মৃত্যু, স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক
জ্যেষ্ঠ প্রতিবেদক

জ্যেষ্ঠ প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারের কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ঔষধ কোম্পানি ইউরো ফার্মার কুলাউড়া উপজেলার মার্কেটিং ম্যানেজার মো. নাসির উদ্দিন (৫০) মারা গেছেন। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় মো. নাসির উদ্দিনকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে তাঁর মৃত্যু হয়।


এ দুর্ঘটনায় আহত তার স্ত্রী রেহানা পারভীনের (৪০) অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন তাঁর পরিবার। তবে তাদের সন্তান ঐশীর (৫) অনেকটা শঙ্কামুক্ত বলে জানা গেছে।

মঙ্গলবার (২০ আগস্ট) রাত ১০টার দিকে ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সন্তানসহ গুরুতর আহত হন এ দম্পতি।

নিহত নাসির হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার বাসিন্দা এবং ঔষধ কোম্পানি ইউরো ফার্মার কুলাউড়া উপজেলার মার্কেটিং ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করতেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জিস্কা ফার্মার এরিয়া ম্যানেজার মো. মহসিন বলেন, বুধবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত নাসিরের স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক জানিয়েছেন তার পরিবার।

এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি বলে জানিয়েছেন কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী।


প্রসঙ্গত, মঙ্গলবার রাতে মো. নাসির স্ত্রী ও সন্তানসহ সিএনজি অটোরিকশা যোগে (মৌলভীবাজার থ ১১-৭৫০৬) মৌলভীবাজার থেকে কুলাউড়ায় আসছিলেন। কুলাউড়া শহরের স্কুল চৌমুহনী এলাকায় প্রবেশের সময় অন্ধকারে সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৮-৫৪৮৩) সাথে সংঘর্ষ ঘটে। এতে ওই সিএনজি অটোরিকশা দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রীরা গুরুতর আহত হন।

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে স্বামী ও স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন কুলাউড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন। সিলেট যাওয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে নাসির উদ্দিন মৃত্যু বরণ করেন।