শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় মসজিদের আম পাড়তে বাধা দেওয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা: নারীসহ আটক ৬, উত্তেজনা
জ্যেষ্ঠ প্রতিবেদক

জ্যেষ্ঠ প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারের কুলাউড়ায় মসজিদের একটি আম গাছের আম পাড়া নিয়ে বাকবিতন্ডার জেরে মন্তর মিয়া (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (২৯ মে) ইফতারের পূর্বে সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের গাজীপুর মাস্টারের দোকান নামক এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত মন্তর আলী কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের মৃত আহমদ আলীর ছেলে।

এ ঘটনায় বুধবার রাত সাড়ে ৯টা পর্যন্ত নারী-পুরুষসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।


স্থানীয়রা জানান, বুধবার ইফতারের পূর্বে গাজীপুর মাস্টারের দোকান এলাকার একটি মসজিদের একটি আম গাছের আম পাড়ছিলেন কয়েকজন লোক। এসময় মন্তর মিয়া তাদের আম পাড়তে বাধা দেন। এ নিয়ে মন্তর মিয়া সাথে ওই এলাকার লাল মিয়া, রহমান কারী, পাবলু মিয়া, ছালূ মিয়া ও সিপার মিয়াসহ তাদের বাড়ির মহিলাদের সাথে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে রহমান কারী, পাবলু মিয়া, ছালু মিয়া, ও সিপার মিয়াসহ তাদের লোকজন মন্তর মিয়াকে মাটিতে ফেলে লাথি ও কিলঘুষি মারতে থাকেন। এতে ঘটনাস্থলেই মন্তর মিয়া জ্ঞান হারিয়ে ফেলেন। পরে মন্তর মিয়ার ছেলে জাহেদ মিয়া ও স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে রয়েছে।


নিহতের ছেলে জাহেদ মিয়া বলেন, ‘আমি রাজমিস্ত্রীর কাজ করি। ঘটনার সময় কাজ থেকে এসে বাড়িতে ইফতারের প্রস্তুতি নিচ্ছিলাম। এমন সময় আশেপাশের লোকজনের চিৎকার শোনে দৌঁড়ে এসে দেখি লাল মিয়া, রহমান কারী, পাবলু মিয়া, ছালু মিয়া ও সিপার মিয়াদের এলোপাতাড়ি মারধরে আমার বাবা মাটিতে অচেতন হয়ে পড়ে আছেন।’

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী বলেন, এ ঘটনায় লাল মিয়াসহ তিনজন পুরুষ ও তিনজন নারীকে আটক করা হয়েছে হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।