শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় আবিদা সুলতানা খুন, মৌলভীবাজারে আইনজীবীদের বিক্ষোভ
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

আইনজীবী আবিদা সুলতানা হত্যাকাণ্ডে জড়িত খুনিদের বিচারের দাবিতে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ মে) দুপুরে জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। এস ময় তা@রা আদালত বর্জন, আদালত চত্বরে মানববন্ধন ও রাজপথে বিক্ষোভ মিছিল করেন।

মৌলভীবাজার জেলা বারের সভাপতি অ্যাডভোকেট এএসএম আজাদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল আহমেদ চৌধুরীর সঞ্চালনায় ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক সভাপতি অ্যাডভোকেট রমাকান্ত দাশ গুপ্ত, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, অ্যাডভোকেট শান্তিপদ ঘোষ, রাধাপদ দেব সজল, ডাডলী প্রেন্ট্রেস, তপন পাল তপু, অ্যাডভোকেট আলতাফুর রহমান সুমন প্রমুখ।

হত্যাকাণ্ডে জড়িত খুনিদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। এ সময় অপরাধীদের পক্ষে কোনো আইনজীবী আইনি সহায়তা দেবেন না বলেও ঘোষণা দেন তারা।

প্রসঙ্গত, রোববার রাত আনুমানিক আড়াইটার দিকে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের পৈতৃক বাড়ি থেকে আইনজীবী আবিদা সুলতানা (৩৫) লাশ উদ্ধার করে পুলিশ। রোববার বেলা বারোটা থেকে সন্ধ্যা ছয়টার যেকোনো সময় তাঁকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত আবিদা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের মেয়ে। খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও বড়লেখা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে ঘটনার পর থেকে আবিদার পৈতৃক বাড়িতে থাকা ভাড়াটিয়া তানভীর আহমদ (৩০) পলাতক ছিলেন। তিনি স্থানীয় একটি মসজিদে ইমামতি করতেন বলে জানা গেছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে সোমবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউপির বরুনা এলাকা থেকে তানভীরকে আটক করে শ্রীমঙ্গল থানা পুলিশ।