শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

শাহবাজপুর ওয়েলফেয়ার এসোসিয়েশনের ইউকে’র নির্বাচন অনুষ্ঠিত
লন্ডন প্রতিবেদক

লন্ডন প্রতিবেদক



বিজ্ঞাপন

মনজুর রেজা সভাপতি, মোমিনুল ইসলাম ফারুকী সেক্রেটারি ও মোহাম্মদ রহিম ট্রেজারার

শাহবাজপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র দ্বি-বার্ষিক সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ মার্চ সোমবার পূর্ব লন্ডনের গ্রিনফিন্ড রোডস্থ কুরতুবা ইনস্টিটিউটে অনুষ্ঠিত নির্বাচনে সমিতির সদস্যের ভোটে বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব মনজুর রেজা চৌধুরী সভাপতি, মোমিনুল ইসলাম ফারুকী সেক্রেটারি ও মোহাম্মদ রহিম কোষাধ্যক্ষ নির্বাচিত হন। এ সময় নির্বাচন কমিটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য তাদের উপর দায়িত্ব অর্পণ করেন।

পরে গত ২৯ মার্চ শুক্রবার এক বিশেষ সভার মাধ্যমে পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এতে গোলাম কাদের চৌধুরী, সহ সভাপতি, কামরুল ইসলাম জামাল সহ-সাধারণ সম্পাদক, ফুয়াদ আমহদ ফরহাদ সহ-কোষাধ্যক্ষ, মোঃ নাসির উদ্দিন সাংগঠনিক সম্পাদক, সালাহ উদ্দিন সুমন প্রেস এন্ড পাবলিসিটি সম্পাদক, মমিতুর রেজা চৌধুরী অভারসিজ ডেভেলপমেন্ট সেক্রেটারি, আব্দুল খালিক রিজিওনাল ও কালচারাল সেক্রেটারি এবং নির্বাহী সদস্য হিসেবে সোহরাব হোসেইন, মোঃ আব্দুল হাসিব ও সালহ উদ্দিন এনামকে নির্বাচিত করা হয়। সাধারণ সভা ও নির্বাচনে সমিতির সদস্যবৃন্দ ছাড়াও যুক্তরাজ্যে বসবাসরত শাহবাজপুরের বাসিন্দারা উপস্থিত ছিলেন।

সভায় সংগঠনের পেট্রন ও প্রতিষ্ঠাতা সভাপতি  প্রয়াত মাওলানা আব্দুল হাই খানের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য, যুক্তরাজ্যে বসবাসরত মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বাসিন্দাদের নিয়ে ২০০২ সালে ‘শাহবাজপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’ গঠন করা হয়। সকলের সহযোগিতায় এ সংগঠনটি দীর্ঘ ১৭ বছর যাবত এলাকার শিক্ষা উন্নয়ন ও দারিদ্র বিমোচনে কাজ করে আসছে। সংগঠনটি স্থানীয় শাহবাজপুর হাফিজিয়া ও দাখিল মাদ্রাসা এবং বড়াইল ইবতেদায়ী মাদ্রাসায় নিয়মিত অনুদান দিয়ে আসছে। এছাড়াও বিভিন্ন সময়ে ফান্ডরাইজিংয়ের মাধ্যমে এলাকার অসুস্থ ও অভাবী মানুষেরদের সাহায্য করে আসছে।