শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সপ্তাহে দুইদিন বিদ্যুৎবিহীন হবিগঞ্জের তিন উপজেলার মানুষ
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

সপ্তাহে দুই করে বিদ্যুৎ পাচ্ছেন না হবিগঞ্জের জেলার নবীগঞ্জ, বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার মানুষ। আগামী ফেব্রুয়ারি মাস জুড়েই জেলার তিন উপজেলায় একই নিয়মে বিদ্যুৎ সরবরাহ চলবে।

জানুয়ারির শুরু থেকেই সপ্তাহের প্রতি শুক্র এবং শনিবার সকাল ৮টা থেকে সন্ধ্যা ৫টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হচ্ছে। অনেক স্থানে সন্ধ্যার পরও দেয়া হচ্ছে না সংযোগ। এতে মানুষের দৈনন্দিন কাজকর্মে দেখা দিয়েছে নানামুখী সমস্যা।

জানা যায়, সাব স্টেশনগুলোর উন্নয়ন কাজের জন্য এ অবস্থা হচ্ছে বলে জানিয়েছে পল্লী বিদ্যুৎ সমিতি। কাজ শেষ হওয়ার আগ পর্যন্ত ওই তিন উপজেলায় সকাল ৮টা থেকে সন্ধ্যা ৫টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ থাকবে না বলে জানা গেছে।

দক্ষিণ-পূর্ব ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা ফারুক আহমেদ জানান, তিনি প্রতিদিন সকাল থেকে বিকেল পর্যন্ত উপকারভোগীদের সেবা দিতে ব্যস্ত থাকেন। বিশেষ করে শুক্রবার অফিস বন্ধ থাকায় শনিবার একটু কাজের চাপ পড়ে। সারাদিন বিদ্যুৎ না থাকলে সাধারণ মানুষ চরম দুর্ভোগে পড়বে। বিশেষ করে অনেক বিদেশ যাত্রী জন্ম নিবন্ধনের জন্য এসেও ফিরে যাবেন। তাই শনিবার সারাদিনের মধ্যে অন্তত কয়েক ঘণ্টা হলেও বিদ্যুৎ সংযোগের দাবি জানিয়েছেন তিনি।

আজমিরীগঞ্জের কৃষক ওয়ারিশ মিয়া ক্ষোভ প্রকাশ করে জানান, তিনি ২৫ মন ধান ভাঙানোর জন্য সারাদিন রাইস মিলে ছিলেন। সারাদিন বিদ্যুৎ না থাকায় কাজ হয়নি। শনিবারও বিদ্যুৎ আসবে না। এতে দুইদিন তাকে রাইস মিলেই থাকতে হবে।

এ ব্যাপারে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) মো. মোতাহের হোসেন বলেন, জেলার নবীগঞ্জ, বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার ৩৩ কেভি লাইন একটি মাত্র ফিডারের মাধ্যমে পরিচালিত হয়। যে কারণে গরমের দিনে অত্যাধিক লোডে অনেক জায়গায় সমস্যার সৃষ্টি হয়। তাই ডাবল সার্কিট করার জন্য মেরামত কাজ চলছে। আশা করা হচ্ছে ফেব্রুয়ারি মাসের মধ্যেই কাজ শেষ হবে।