বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

গোলাপগঞ্জে নৌকার সভায় জয় বাংলা স্লোগান দিয়ে ছাত্রলীগের হামলা, আহত ৩
নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:



বিজ্ঞাপন

গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে নৌকার সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায় ছাত্রলীগের হামলায় ৩ জন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় ঢাকাদক্ষিণ চৌমুহনীতে এ ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় ঢাকাদক্ষিণ বাজারের চৌমুহনীতে মহাজোট মনোনিত প্রার্থী নুরুল ইসলাম নাহিদের সমর্থনে গোলাপগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম দস্তগীর খান ছামিনের উদ্যোগে নৌকার সমর্থনে এক নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুস শহীদ খান জিলা মিয়া, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা জামিল আহমদ, ঢাকাদক্ষিণ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ঢাকাদক্ষিণ বাজার বণিক সমিতির সেক্রেটারি সেলিম আহমদ, সেলিম আহমদ মেম্বারসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে নির্বাচনী সভা চলাকালীণ সময়ে হঠাৎ জয় বাংলা স্লোগান দিয়ে হামলা চালানো হয়। এ সময় সভার আয়োজক গোলামদস্তগীর খান ছামিন মাথায় আঘাত প্রাপ্ত হন। এছাড়াও আরো ২ জন আহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

আহত অন্যান্যরা হলেন- গোলাম রসুল খান ছালিম, আবুল কাসেম লিপু।

সভায় উপস্থিত অন্যরা রক্তাক্ত অবস্থায় গোলাম দস্তগীর খান ছামিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নিয়ে থানায় আসা হয়। আর বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে গোলাম দস্তগীর খান ছামিন মনসুর গ্রুপের লোকজনকে দায়ী করে বলেন, তার ব্যবসা প্রতিষ্ঠানেও হামলাকারীরা ব্যাপক ভাঙচুর চালিয়েছে। এ ঘটনায় গোলাম দস্তগীর খান ছামিন গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলেও জানান।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা মনসুরের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। আমরা এ বিষয়ে মীমাংসার জন্য নেতৃবৃন্দকে সাথে নিয়ে বৈঠকে বসেছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ওসি (প্রশাসন) একেএম ফজলুল হক শিবলী।