বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

‘ঐক্যফ্রন্টে যাচ্ছি না, এটা ভিত্তিহীন’
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

আওয়ামী লীগ ছেড়ে জাতীয় ঐক্যফ্রন্টে যাওয়ার প্রশ্নই ওঠে না বলে মন্তব্য করেছেন সুনামগজ -৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ছেলে আজিজুস সামাদ আজাদ ডন।

২৪ নভেম্বর শনিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরের সিএ মার্কেটস্থ তার বাসভবনের সামনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্যে প্রদানকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ঐক্যফ্রন্টে যাচ্ছি না, এটা ভিত্তিহীন। একটি মহল গুজব ছড়িয়ে আমাকে আওয়ামী লীগের রাজনীতি থেকে সরাতে চাচ্ছে। আওয়ামী লীগ আমার পরিবার, এই পরিবার ছেড়ে আমি কোথাও যাব না।

একটি মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্তিত হয়ে এই অপপ্রচার চালাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, জামায়াত যেভাবে স্বাধীনতা বিরোধী একটি দল, ঐক্যফ্রন্টও জামায়েতের মতো একটি দল। সেখানে আশ্রয় নেওয়ার প্রশ্নই ওঠে না।

ডন সামাদ বলেন, আমার বাবা চল্লিশের দশক থেকে প্রগতিশীল রাজনীতির সঙ্গে যুক্ত। আমার পরিবারের ঐতিহ্যই হলো প্রগতির পক্ষে কাজ করার। বাবা ৫৫ বছর আওয়াম লীগের রাজনীতি করেছেন। আওয়ামী লীগ নেতৃত্বের ৫০ বছরের ইতিহাস পায়ে দলে সাম্প্রদায়িক ও মৌলবাদী দলে আমি যাব না। এমন একটি প্রগতিবিরোধী ও গণতন্ত্র ও মানবতাবিরোধী দলে গিয়ে এমপি হওয়ার লোভ আমার নেই।

তিনি আরও বলেন, আমরা নৌকা পাচ্ছি না অন্য পক্ষের এই খবরে বিভ্রান্ত হবেন না। নৌকার পক্ষে কাজ করুন। নৌকা যে পায় তার পক্ষেই কাজ করবেন।

বিকেলে আজিজুস সামাদ আজাদ ডন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলাবাজারেও মতবিনিময়সভা করেন। সেখানেও তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, গুজবে কান দিবেন না।