রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

ফের আলোচনায় কামরান
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

আসন্ন একদাশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সিলেটে সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের মাঝে এখন বেশ আলোচনায় রয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও দলের কেন্দ্রীয় সদস্য বদরউদ্দিন আহমদ কামরান। নগরবাসী অনেকের প্রশ্ন, কামরান কি সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছেন?

গত রোববার সিলেট-১ আসনে আওয়ামী লীগের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমাও দিয়েছেন তিনি।

কামরান ছাড়াও সিলেট-১ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করতে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, অর্থমন্ত্রীর অনুজ ড. একে আবদুল মোমেন, সাবেক নির্বাচন কমিশনার মো. ছহুল হোসাইন ও দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

সংসদ নির্বাচনে মনোনয়ন ক্রয়ের বিষয়ে তিনি জানান, দলের তৃণমূলের নেতাকর্মীদের সমর্থনে তিনি মনোনয়নপত্র কিনেছেন। নেত্রী যদি আমাকে মনোনয়ন দেন তবে আমি প্রতিদ্বন্দ্বিতা করব। তবে মনোনয়ন না পেলে যিনি দল থেকে মনোনয়ন পাবেন তার পক্ষে কাজ করে যাবো।

উল্লেখ্য, বদরউদ্দিন আহমদ কামরান গত ৩০ জুলাই অনুষ্ঠিত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ৬ হাজার ভোটের ব্যবধানে বিএনপি প্রার্থী আরিফুল হক চৌধুরীর কাছে পরাজিত হন। একই তারিখে অনুষ্ঠিত চার সিটি করপোরেশন নির্বাচনের তিনটিতে আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হলেও কেবল পরাজিত হন কামরান। এ কারণে তিনি সেসময় সারা দেশে আলোচনায় এসেছিলেন।

যদিও ২৯ জুলাই সিসিক নির্বাচনের আগে তিনি জানিয়েছিলেন, ৩০ জুলাইয়ের পর জীবনে আর কোনো নির্বাচনে অংশ নেবেন না।

প্রসঙ্গত, নির্বাচনে পুনঃতফসিল অনুয়াযী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৮ নভেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বর এবং ভোটের দিন ৩০ ডিসেম্বর।