শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

দাবি না মানলে ক্ষমতা থেকে কিভাবে নামাতে হবে আমরা তা জানি: সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশে মান্না
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, আমাদের দাবি মানেন, যদি না মানেন তাহলে কিভাবে ক্ষমতা থেকে নামাতে হবে আমরা জানি তা। কোটি কোটি টাকা লুটপাট হয়েছে সেসবের বিচার হয়নি। অথচ আমাকে দেওয়া হয়েছে কারাদণ্ড।

তিনি ২৪ অক্টোবর বুধবার বিকেলে সিলেটের রেজিস্ট্রারি মাঠে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত জনসভায় এসব কথা বলেন।

 মান্না বলেন, আজ আমাদের শপথ নেয়ার সময়। তাই বলতে চাই এবার কেউ ওয়াক ওভার নিয়ে ক্ষমতায় থাকতে চাইলে, সেটি কখনো পূরণ হবে না। ওয়াক ওভার নিয়ে কাউকে ক্ষমতায় থাকতে দেব না। তাই আমাদের সবাইকে লড়াই করতে হবে।

তিনি আরও বলেন, সুন্দরভাবে বাঁচার অধিকারের জন্য আমরা লড়াইয়ে নেমেছি। একদিকে (প্রধানমন্ত্রী) শেখ হাসিনা অন্যদিকে সারাদেশ থাকবে।

আমাদের আজকের জনসভায় আসতে গিয়ে জনগণকে পথে পথে আটকে দিয়েছে। মনে করেছিল গায়ের জোরে আমাদের জনসভা আটকে দেবে। কিন্তু তারা পারেনি বলেও মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক।

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেওয়ার আহ্বান জানিয়ে মান্না বলেন, চোর-ডাকাতের মতো ভোট চুরি করে নিয়ে গেছে বর্তমান সরকার। কিন্তু সিলেটে পারেনি। সিলেটের জনগণ তাদের ভোট দিয়ে জনগণের প্রার্থীকে বিজয়ী করেছে। এখনও সময় আছে আমাদের সঙ্গে কথা বলেন।

এসময় খালেদা জিয়ার মুক্তি চেয়ে মান্না বলেন, খালেদা জিয়াকে একটা সাজানো মামলায় কারাগারে আটকে রাখা হয়েছে। আমরা তার মুক্তি চাই।

বুধবার বেলা ১টা ৫৫ মিনিটে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে ও ঐক্যফ্রন্টের সিলেট কর্মসূচির সমন্বয়ক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আ স ম আবদুর রব, ডা. জাফরুল্লাহ চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু, সুলতান মো. মনসুর, বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমেদ চৌধুরী, মো. শাহজাহান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক, আমান উল্লাহ আমান, বরকতউল্লাহ বুলু, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা অ্যাডভোকেট আব্দুর রকিব, জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামার হায়দার, খেলাফত মজলিশের মহাসচিব ড. আহমেদ আব্দুল কাদের, এলডিপির মহাসচিব ডা. রেদোয়ান আহমদ, নাগরিক ঐক্যের সমন্বয়কারী শহীদুল্লাহ কায়সার, জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক আ ব ম মোস্তফা আমীন, জেএসডির সহ সভাপতি তানিয়া রব, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন প্রমুখ।