বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



হবিগঞ্জে অল্পের জন্য বেঁচে গেলেন এমপি মজিদ খান, নিহত ১
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

হবিগঞ্জে পিকআপ ভ্যান চাপায় মাসুদ আহমেদ (৬৫) নামে এক ঠিকাদার নিহত হয়েছেন। এ সময় অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেঁচে যান হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান।

মঙ্গলবার সকালে শহরের টাউনহল রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুদ আহমেদ উত্তর শ্যামলী এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান প্রতিদিন ফজরের নামাজ শেষে হাটতে বের হন। মঙ্গলবারও নিয়মিতভাবে ৪-৫ ব্যক্তির সঙ্গে হাটতে বের হন তিনি। সকালে তারা টাউনহল রোডের বলাকা ডেকোরেটার্সের কাছে পৌঁছলে হবিগঞ্জমুখী একটি পিকআপ ভ্যান বেপরোয়া গতিতে এসে ঠিকাদার মাসুদ আহমেদের ওপর তুলে দেয়।

এ সময় এমপি আব্দুল মজিদ খান দৌঁড়ে সড়ক থেকে নেমে গিয়ে নিজের প্রাণ বাঁচান। তবে বড় ধরনের আঘাত পাননি তিনি। সুস্থ অবস্থায় বাড়ি ফিরে যান এমপি আব্দুল মজিদ।

পাশাপাশি গুরুতর আহত ঠিকাদার মাসুদকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার কথা বলেন চিকিৎসকরা। পরে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

এদিকে, দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে এমপির বাসায় দলীয় নেতাকর্মীরা ভিড় জমান। তাদের দাবি, জাতীয় নির্বাচনকে সামনে রেখে এমপি মজিদ খানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে পরিকল্পিতভাবে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানান দলীয় নেতাকর্মীরা।

অপরদিকে, ঘটনার পরপরই হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ নিহত ঠিকাদার মাসুদ আহমেদের বাসায় যান। তিনি নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর জন্য স্বজনদের অনুরোধ করেন। কিন্তু নিহতের স্বজনরা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করতে চাওয়ায় কোনো হস্তক্ষেপ করেনি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সহিদুর রহমান বলেন, ঘটনার তিন ঘণ্টা পর সংবাদ পেয়েছি। এমপি সুস্থ আছেন। এক ঠিকাদার নিহত হয়েছেন। এ ঘটনার সঙ্গে জড়িত পিকআপ চাললকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।