শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মাধবপুরে অসুস্থতায় মেয়ের মৃত্যু, বাবার আত্মহত্যা
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সুরমা চা বাগানে সঞ্জিত প্রধান (৩৫) নামে এক আদিবাসী দিনমজুর আত্মহত্যা করেছেন। বুধবার দুপুরে বাঁশ ঝাড়ে গলায় শার্ট পেঁছানো অবস্থায় পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহত সঞ্জিত প্রধান সুরমা চা বাগানের ললিত প্রধানের ছেলে।

মাধবপুর থানা পুলিশেল পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কামরুজ্জামান জানান, সুরমা চা বাগানের ৯নং মালগোপ এলাকার সঞ্জিত প্রধান বাগানে কাজ না থাকায় আশপাশের বিভিন্ন এলাকার বস্তিতে কৃষি শ্রমিক হিসেবে দিনমজুরের কাজ করতেন। তিনি বিভিন্নজনের কাছ থেকে চড়া সুদে ঋণ নেন। এরই মধ্যে সঞ্জিত অনেক টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েন। পাওনাদাররা ঋণের টাকা পরিশোধ করতে তাকে চাপ সৃষ্টি করতে থাকে। পাওনাদারের চাপ ও টাকা পরিশোধে ব্যর্থ হয়ে প্রায় ৮ মাস আগে সঞ্জিত বাড়ি থেকে পালিয়ে যান।

এরই মধ্যে তার একমাত্র মেয়ে নানা রোগ-ব্যধিতে আক্রান্ত হয়ে গত শনিবার তার শ্বশুরবাড়ি রশিদপুর চা বাগানে মারা যায়। এ খবর পেয়ে সঞ্জিত রোববার তার শ্বশুরবাড়িতে যান। সেখান থেকে সোমবার সন্ধ্যায় সুরমা চা বাগানে তার বাড়িতে আসেন। রাতে খাওয়া-দাওয়া শেষে রাত ১০টার দিকে সঞ্জিত তার মাকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যাচ্ছেন বলে ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেননি। বুধবার সকালে স্কুলের ছাত্রছাত্রীরা বাঁশ ঝাড়ে গলায় শার্ট পেঁছানো অবস্থায় সঞ্জিতের মরদেহ দেখতে পায়। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে।

মাধবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ব্যাপারে মাধবপুর থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।