শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সিলেট-৬ আসনে ৪ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার
নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:



বিজ্ঞাপন

সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ৪ প্রার্থী। ৯ ডিসেম্বর রোববার জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করেন তাঁরা।

তাঁরা হলেন- বিএনপির হেলাল খান, জামায়াতের মাওলানা হাবিবুর রহমান, ইসলামী ঐক্যজোটের মাওলানা আব্দুর রকিব এবং জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মাওলানা আসআদ উদ্দিন আল মাহমুদ।

প্রসঙ্গত, এ আসনে জোটের চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ফয়সল আহমদ চৌধুরী। গত শনিবার রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার কার্যালয় থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত ধানের শীষের চূড়ান্ত মনোনয়নের তার হাতে দেওয়া হয়। প্রায় দেড় যুগ পরে আসনটিতে দলীয় প্রার্থী দিল বিএনপি। বিগত ২০০১ ও ২০০৮ সালের নির্বাচনে এ আসনটি জোট শরিক জামায়াতে ইসলামিকে ছেড়ে দেওয়া হয়। এবারো জামায়াতের মাওলানা হাবিবুর রহমান ঐক্যফ্রন্টের মনোনয়ন পেয়েছেন, শুক্রবার পর্যন্ত এমন খবরই ছিল। তবে শনিবারই তা বদলে যায়। এই আসনে নিজেদের ঘরেই রেখেছে বিএনপি। দীর্ঘদিন পর দলীয় প্রার্থী পেয়ে উচ্ছাসিত দলের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, পুনঃতফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়ার পর থেকে প্রার্থী ও তাঁর সমর্থকরা নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা চালাতে পারবেন।