বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় পুলিশের বিশেষ অভিযানে আওয়ামী লীগ নেতাসহ গ্রেপ্তার ৪



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এক আওয়ামী লীগ নেতাসহ চারজনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার (০৮ অক্টোবর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার রাতে পৃথকস্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক নিয়াজ উদ্দিন, উপজেলা যুবলীগের সদস্য মুজিবুর রহমান ওরফে সাদ্দাম ও উপজেলার বিওসি কেছরীগুল গ্রামের মৃত আছির আলীর ছেলে জয়নাল আবেদীন এবং জয়নালের স্ত্রী বদরুন নেছা।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাতে বড়লেখা থানা পুলিশ বিশেষ অভিযান চালায়। অভিযানে জিআর মামলায় (নং-১১৭) সন্দিগ্ধ আসামি হিসাবে আওয়ামী লীগ নেতা নিয়াজ উদ্দিনকে ও উপজেলা যুবলীগ নেতা মুজিবুর রহমান ওরফে সাদ্দামকে গ্রেপ্তার করে পুলিশ। অন্যদিকে সিআর মামলার (নং১৫২/২৩) ওয়ারেন্টভুক্ত আসামি বিওসি কেছরীগুল গ্রামের জয়নাল আবেদীন ও তার স্ত্রী বদরুন নেছাকে পুলিশ গ্রেপ্তার করেছে।

বড়লেখা থানার ওসি আবদুল কাইয়ূম মঙ্গলবার বিকেলে এক আওয়ামী লীগ নেতাসহ চারজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।